সুস্থ ও ফিট থাকতে নিয়মিত গোমূত্র পান করি: অক্ষয়

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ অক্টোবর ২০২০, ১৯:৪০

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। ফিটনেস আর দুঃসাহসিকতার জন্য বেশ প্রশংসনীয় তিনি। মোদিভক্ত’র তকমা অনেকদিন আগেই জুটেছে তার কপালে। এবার নিয়মিত গোমূত্র পান করার কথা বলে বিপাকে পড়লেন খিলাড়ি খ্যাত এই অভিনেতা।

সম্প্রতি বিয়ার গ্রিলসের ‘ইনটু দি ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোয়ের একটি পর্বে অক্ষয় কুমার জানিয়েছেন, সুস্থ ও ফিট থাকতে নিয়মিত গোমূত্র পান করেন তিনি।

অনুষ্ঠানটিতে হুমা কুরেশি বিয়ার গ্রিলসকে প্রশ্ন করেন, অক্ষয়কে কীভাবে এই চা পান করতে রাজি করিয়েছেন? জবাবে পাশ থেকে অক্ষয় বলেন, ‘আমি এ নিয়ে মোটেও চিন্তিত নই। আয়ুর্বেদিক কারণে আমি প্রতিদিন গোমূত্র পান করি। তাই কোনো অসুবিধা হয়নি।’

অক্ষয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে বিয়ার গ্রিলস জানান, তিনি অক্ষয়কে ব্যক্তিগতভাবে চিনতেন না। কিন্তু তার সঙ্গে দেখা হওয়ার পর বুঝতে পেরেছেন, অক্ষয় খুবই প্রাণোচ্ছল এবং তার কোনো ইগো নেই।

এ ছাড়া অক্ষয়ের ফিটনেসের প্রশংসা করে তিনি বলেন, ‘বিগত বছরগুলোতে যারা অতিথি হিসেবে এসেছেন, তাদের মধ্যে অক্ষয় শীর্ষে থাকবেন।’

১৯৮৭ সালে মহেশ ভাট পরিচালিত আজ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় অক্ষয় কুমারের। ১৯৯১ সালে সুগন্ধ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয়ের মাধ্যমে চিত্রনায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন অক্ষয়।

মানবকণ্ঠ/এসকে






ads