পূজামণ্ডপে নুসরাতের সঙ্গে নাচে মত্ত মিথিলা (ভিডিও)


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৪ অক্টোবর ২০২০, ১৭:২২

চলছে দুর্গাপূজা। এ পূজার উৎসবের আসল আমেজটা পাওয়া যায় পশ্চিমবঙ্গের বিভিন্ন রাজ্যে। বিশেষ করে কলকাতা শহরের দুর্গাপূজার আলাদা খ্যাতি রয়েছে। এবার সেখানে পূজা উপভোগ করছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

স্বামী কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে তিনি ঘুরে ঘুরে মণ্ডপে পূজা দেখছেন। একটি পূজা মণ্ডপে গিয়ে মহাষ্টমীর আরতিতেও অংশ নিতেও দেখা গেল মিথিলাকে। এ সময় তার সঙ্গে ছিলেন কলকাতার অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান এবং তার স্বামী।

শনিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণ কলকাতার সুরুচি সংঘের পূজামণ্ডপে যান সৃজিত-মিথিলা। কিছু ভিডিও প্রকাশ হয়েছে তাদের। সেখানে দেখা গেল সৃজিত-নুসরাতদের সঙ্গে দেবী দর্শন করছেন মিথিলা। স্বামী নিখিলের সঙ্গে অঞ্জলি দেন তিনি। পাশাপাশি স্বামী নিখিল ও মন্ত্রী অরূপ বিশ্বাসের ঢাকের তালে তাল মিলিয়ে নাচলেনও।

আবার নাচ শেষে নিজের হাতেই তুলে নিলেন ঢাকের কাঠি। ছন্দ মিলিয়ে বাজাতে শুরু করলেন ঢাক। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে সেই ভিডিও।

আর সেই ভিডিওতে দেখা গেলো বাংলাদেশের তারকা অভিনেত্রী মিথিলাকেও। নুসরাতের পাশে দাঁড়িয়ে ওই মণ্ডপে নাচ দেখছিলেন তিনি। হঠাৎ নুসরাত তাকে নাচে টেনে আনেন। দুজনে মিলে ঢাকের তালে মেতে উঠেন পূজার নাচে। নাচ শেষে মিথিলাকেও দেখা যায় ঢাক বাজাতে। এসময় পাশেই ছিলেন তার স্বামী সৃজিত মুখার্জি। বোঝাই যাচ্ছে শ্বশুরবাড়ি কলকাতায় দুর্গাপূজার উৎসব বেশ উপভোগ করছেন মিথিলা।

এসময় সবাই করোনা পরিস্থিতি মাথায় রেখে সচেতন থাকতে ভুলেননি। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় খয়েরি রঙের পাঞ্জাবি, কালো মাস্ক এবং স্ত্রী মিথিলাকে দেখা গেছে গাড় এবং সাদা পাড়ের শাড়ি পরা অবস্থায়। তারও মুখে ছিল সাদা এবং কালো রঙের মাস্ক।

দক্ষিণ কলকাতার অন্যতম জনপ্রিয় এ সুরুচি সংঘের পূজার আয়োজন করেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের মন্ত্রী অরূপ বিশ্বাস। মূলত টালিগঞ্জের শিল্পীরা এই মণ্ডপেই পূজা উপভোগ করে থাকেন।

 






ads