নতুন করে প্রেমে পড়েছেন মাহি!


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ অক্টোবর ২০২০, ০৮:৪৩,  আপডেট: ১৮ অক্টোবর ২০২০, ১৭:২৬

মালদ্বীপ যাওয়া হলো না চিত্রনায়িকা মাহিয়া মাহির। পাসপোর্টজনিত সমসার কারণেই মূলত ‘নবাব এলএলবি’র গানের শুটিং করতে পারছেন না তিনি। তবে তাই বলে মন খারাপ করে বসে নেই এই নায়িকা। নিজের পিঠে ক্ষুদে বার্তা লিখে মাতাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যম।

শনিবার (১৭ অক্টোবর) মাহি ফেসবুকে তিনটি ছবি আপলোড করেন দেন। ছবিতে দেখা যাচ্ছে তিনি পিঠের মধ্যে লাল রঙে লিখেছেন, ‘ইউ আর এভরিহোয়ার।’ এর বাংলা অনুবাদ করলে দাঁড়ায়- ‘তুমি আছো সর্বত্র।’

মাহির এমন স্ট্যাটাসের পরই তোলপাড় শুরু হয়েছে শোবিজ পাড়ায়। ভক্ত-অনুরাগীদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে, কাকে উদ্দেশ্য করে লিখছেন মাহি? কিংবা নতুন প্রেমে পড়েছেন কি? আর কাকে এতটা মিস করছেন তিনি?

মাহির এমন স্ট্যাটাস নিয়ে গুঞ্জন ওঠার যথেষ্ট কারণও রয়েছে। এর মাসখানেক আগে মাহি ফেসবুকে আরেকটি আবেগঘন স্ট্যাটাস দেন। যেখানে তিনি লেখেন, ‘চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেব এমন মানুষ আমি না। কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকল প্রাণভরা শ্রদ্ধা।’

আগের স্ট্যাটাসটির সঙ্গে পরেরটির কোনো যোগসূত্র আছে কি-না সেই প্রশ্নও জমেছে ভক্তদের মনে।

এদিকে ‘নবাব এলএলবি’র পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, মাহির পাসপোর্ট নিয়ে একটু ঝামেলা হয়েছে। আরো এক-দুই দিন সময় লাগবে। আশা করছি ১৯ বা ২০ অক্টোবরের মধ্যেই আমরা মালদ্বীপে যেতে পারব।





ads







Loading...