জাসাস কেন্দ্রীয় কমিটির মাসব্যাপী কর্মসূচী ঘোষণা

জাসাস কেন্দ্রীয় কমিটির মাসব্যাপী কর্মসূচী ঘোষণা
- ফাইল ছবি

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ২৮ সেপ্টেম্বর ২০২০, ২০:৫৫

মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক ও স্ব-নির্ভর বাংলাদেশের স্থপতি, বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম ও জিয়াউর রহমান পরিবার এর সদস্যদের ব্যঙ্গ করে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট কাহিনী নির্ভর কুরুচিপূর্ণ প্রচারণার বিরুদ্ধে প্রতিবাদ হিসেবে মাসব্যাপী কর্মসূচী ঘোষণা করেছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস।

কর্মসূচীগুলো হলো- (ক) জাসাস এর দেশের সকল সাংগঠনিক জেলা সমূহ ও বিদেশে শাখা সমূহ মানববন্ধন কর্মসূচী পালন করবে এবং আগামী ৩০ সেপ্টেম্বর ২০২০ ইং, রোজ বুধবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাব এর সামনে কেন্দ্রীয় ভাবে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে, (খ) এই অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে, (গ) মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট কাহিনীর উপর ভিত্তি করে বিভিন্ন মিডিয়ায় ‘ইনডেমনিটি’ নামে যে নাটকটি প্রচারিত হয়েছে তার বিপরীতে বস্তুনিষ্ঠ, সত্য কাহিনীর উপর বিভিন্ন ডকুমেন্টারি তৈরি করে জনসাধারণের মাঝে প্রচার করা হবে এবং (ঘ) প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য জাসাস এ আইন বিশেষজ্ঞদের দায়িত্ব দেওয়া হয়েছে ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) নয়াপল্টন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়স্থ জাসাস কার্যালয়ে সকাল ১১ টায় জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র জরুরী সভায় এ কর্মসূচী ঘোষণা করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সভাপতি অধ্যাপক ড. মামুন আহমেদ এবং পরিচালনা করেন জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন।

সভায় জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান প্রবাস থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে উপস্থিত সবাইকে সালাম ও শুভেচ্ছা জানান। সভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সহ সভাপতি আহসান উল্লাহ চৌধুরী, লিয়াকত আলী, জাহেদুল আলম হিটো, সহ সভাপতি ও জাসাস ঢাকা মহানগর এর আহবায়ক মীর সানাউল হক, সহ সভাপতি সৈয়দ আজিমুল হক তৌহিদ, ডাঃ আরিফুর রহমান মোল্লা, মিজানুর রহমান সরদার মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাসুম, মাকসুদুর রহমান টিপু, রফিকুল ইসলাম স্বপন, মোঃ শরিফুল ইসলাম স্বপন, শাহনাজ পারভীন লিপি, ইঞ্জিঃ মোঃ মঞ্জু মিয়া, শাহ আলম, আশরাফ হোসেন পাটোয়ারী, সহ সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম খান পায়েল ও দফতর সম্পাদক শাহ মোঃ বিল্লাল হোসেনসহ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সম্পাদক, সহ সম্পাদক ও সদস্যবৃন্দ।

মানবকণ্ঠ/আরএস





ads