‘ওয়েব সিরিজ মানেই কি নোংরামি করতে হবে’


poisha bazar

  • বিনোদন প্রতিবেদক
  • ২১ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৩

ফারিয়া শাহরিন এই প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। কয়েক বছর বিরতির পর অভিনয়ে ফের সরব হচ্ছেন মডেল ও অভিনেত্রী ফারিয়া। সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেয়েছেন মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। কিন্তু এই ওয়েব সিরিজের স্ক্রিপ্ট নিয়ে আজ সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

সেই স্ক্রিপ্টটির দুটি অংশ পোস্ট করে এই অভিনেত্রী লেখেন, একটা ওয়েব সিরিজের অফার পেয়েছি। সকাল থেকে খুব মনোযোগ দিয়ে চিত্রনাট্য পড়ছিলাম। মনে যদিও একটা নেগেটিভ চিন্তা ছিল আগে থেকেই। ভাবছিলাম ওয়েব সিরিজের নামে এখন যা হচ্ছে অন্তত এটা যেন এমন না হয়। কিন্তু দেখলাম এটা আরও অনেক বেশি নোংরা।

তিনি আরও লেখেন, ‘স্ক্রিপ্ট এর ভাষা দেখে আমার মাথা ঘুরছে। এই অবস্থা কেন আমাদের দেশে? ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে? নষ্টামি-নোংরামি করতে হবে। এসব এলাউ কিভাবে করে! লিগ্যাল অ্যাকশন কেন নেয় না এদের বিরুদ্ধে? আমার আসলেই মাথা ঘুরছে। আইসব্যাগ দিতে হবে। হবে না, এসব আমাকে দিয়ে হবে না। ড্রাগ, প্রস্টিটিউশন, সেক্স এ ভরপুর চিত্রনাট্য! পুরো স্ক্রিপ্ট দেয়া সম্ভব না, শুধু দুইটা অংশই দিলাম।’ শুধু এ অভিনেত্রীর এমন অভিযোগ নয়। ওয়েব সিরিজ মানেই যেন রগরগা দৃশ্য। সম্প্রতি অনেক দিন ধরেই ওটিটি প্লাটফর্ম কিংবা ইউটিউবের জন্য সিরিজের দিকে ঝুঁকছেন। অনেকাংশে সেগুলো পরিবার নিয়ে দেখার অনুপযুক্ত। ফলে সমালোচনাও কম হচ্ছে না।

প্রসঙ্গত, লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ২০০৭ সালে শোবিজে যাত্রা শুরু হয়েছিল শাহরিনের। তখন থেকেই মডেলিং ও অভিনয়ে নিয়মিত কাজ করছেন। তিনি বেশ কিছু নাটক আর বিজ্ঞাপনে। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তবে মাঝে পড়াশোনার জন্য মালয়েশিয়া থাকার কারণে মিডিয়া ক্যারিয়ারে বিরতি ঘটে তার। চলতি বছরে আবারও অভিনয়ে মনোযোগী হয়েছেন এই গ্ল্যামার কন্যা।

মানবকণ্ঠ/এইচকে





ads