নতুন প্রেমে তানহা খান

- ফাইল ছবি

poisha bazar

  • বিনোদন প্রতিবেদক
  • ২০ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৫

রাহা তানহা খান। মডেলিং, টিভি ও চলচ্চিত্রের ব্যস্ত অভিনয়শিল্পী। চিত্রনায়িকা রাহা তানহা খান। চলচ্চিত্রের পাশাপাশি তিনি ওয়েব সিরিজে কাজ করছেন। কাজ নিয়ে নিয়মিত ব্যস্ত থাকলেও এবার ব্যস্ত হয়ে পড়েছেন নতুন প্রেম নিয়ে। তরুণ প্রজন্মের জনপ্রিয় এই চিত্রনায়িকা মাফিয়ার প্রেমে পড়েছেন। আর এই প্রেম নিয়েই তুলকালামকাণ্ড! তবে সত্যি সত্যিই কোনো মাফিয়ার প্রেমে পড়ছেন না এই তরুণ নায়িকা।

শহরের এক মাফিয়া ডনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই নায়িকা। এই প্রেম নিয়ে তৈরি হয় তুলকালাম কাণ্ড! এরপরে গল্প মোড় নেয় অন্যদিকে। তবে এটি বাস্তবের কোনো ঘটনা নয়। এমন গল্প দেখা যাবে ‘মাফিয়া’ শিরোনামের ওয়েব সিরিজে। একটি বিগ বাজেটের ওয়েব সিরিজে তাকে মাফিয়ার সঙ্গে প্রেম করতে দেখা যাবে। সিরিজটির নামও ‘মাফিয়া’। এটি পরিচালনা করছেন অসংখ্য হিট ছবির পরিচালক শাহীন সুমন।

এ প্রসঙ্গে রাহা তানহা খান বলেন, ‘মাফিয়া নামক ওয়েব সিরিজে আমি একজন নায়িকার চরিত্রে অভিনয় করব। এতে আমার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ভাই। তিনি এতে একজন মাফিয়া ডন চরিত্রে অভিনয় করছেন। ঘটনাক্রমে তার সঙ্গে আমার প্রেম হয়। এ নিয়ে তুলকালাম কাণ্ড তৈরি হয়। এভাবেই এর গল্প এগিয়ে যায়। গল্পটি অসাধারণ। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

‘মাফিয়া’ ওয়েব সিরিজের দৃশ্যধারণ ইতোমধ্যে শুরু করা হয়েছে। আগামী ২১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে এই ওয়েব সিরিজটির শুটিংয়ে অংশ নেবেন রাহা তানহা খান। এতে একটানা ১০ দিনের শুটিং করবেন বলে জানান রাহা তানহা খান। শাহীন সুমনের নিজের গল্পে ‘মাফিয়ালেটস প্লে’র চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

ওয়েব সিরিজ ছাড়াও অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে ‘ওস্তাদ’ নামের সিনেমায় জুটি বেঁধেছেন রাহা। সাইফ চন্দন পরিচালিত এই সিনেমার শুটিং প্রায় শেষে পথে।

মানবকণ্ঠ/এসকে





ads