ভেঙে গেল মুনমুনের ১০ বছরের সংসার

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৪

ঢাকাই চলচ্চিত্রের ‘রানি কেন ডাকাত’ খ্যাত নায়িকা মুনমুনের দীর্ঘ ১০ বছরের সংসার ভেঙে গেছে। স্বামী মীর মোশাররফ হোসেন রোবেনেকে নিজেই ডিভোর্স দিয়েছেন অভিনেত্রী।

এ বিষয়ে মুনমুন গণমাধ্যমকে জানিয়েছেন, রোবেনের কাছ থেকে নিয়মিত নির্যাতন ও স্বার্থপরতার শিকার হয়ে অবশেষে তালাক নেয়ার সিদ্ধান্ত নেন তিনি। গত ঈদুল আজহার পর দিনই তাদের তালাক কার্যকর হয়েছে।

মুনমুন বলেন, কেউ চায় না সংসার ভেঙে যাক। কিন্তু পিঠ দেয়ালে ঠেকে গেছে। অনেক চেষ্টা করেছি। দীর্ঘ ১০ বছর রোবেনকে বুঝিয়েছি। কিন্তু সে বেপরোয়াই থেকেছে। বাধ্য হয়ে তাকে ডিভোর্স দিতে হলো। রোবেনের জন্য আমি অনেক স্যাক্রিফাইস করেছি। তার সুবিধার জন্য আমার নিজের একটি ফ্ল্যাট ছেড়ে দিয়েছিলাম স্টুডিও করবে বলে। টাকা-পয়সা দিতাম। কিন্তু সে কিছুই করতে পারল না। উল্টো হতাশায় ক্ষোভ প্রকাশ করে আমাকে নির্যাতন করত। শারীরিক নির্যাতনের মাত্রাও দিন দিন বেড়ে যাচ্ছিল। এটা আমি মেনে নিতে পারিনি। তাই ওকে ডিভোর্স দিয়েছি।

২০১০ সালে রোবেনকে বিয়ে করেন মুনমুন। তাদের দুটি সন্তান রয়েছে। রোবেন মুনমুনের দ্বিতীয় স্বামী। ২০০৩ সালে সিলেটের একজন ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন মুনমুন। ২০০৬ সালে সেই সংসার ভেঙে যায়। এরপর রোবেনকে বিয়ে করেন মুনমুন।

মানবকণ্ঠ/এসকে





ads







Loading...