এবার নায়লা নাঈমের জীবনী নিয়ে বই

- ছবি : সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৩

আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈমের জীবনী নিয়ে ‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট ওয়ান’ নামে বই লিখেছেন চলচ্চিত্র পরিচালক আহমেদ সাব্বির। খুব শিগগিরই গ্রন্থিক নামক একটি প্রকাশনা সংস্থার মাধ্যমে বইটি বের হচ্ছে।

এ বিষয়ে বইটির লেখক আহমেদ সাব্বির গণমাধ্যমকে বলেন, ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর থেকে নায়লা নাঈমের সঙ্গে আমি বইটি নিয়ে কাজ করছি। বইটি নিয়ে তিনি আমাকে অনেক সাহায্য করেছেন। ২০১৯ সালের জানুয়ারি পর্যন্ত আমরা নানা তথ্য, উপাত্ত গুছিয়ে আনি। ইচ্ছে ছিল, ওই বছরই বই মেলায় এটি প্রকাশের। তবে নানা জটিলতায় বইটি প্রকাশ করা হয়নি। এরপর সিদ্ধান্ত নিয়েছিলাম, এ বছর বই মেলায় প্রকাশ করার। কিন্তু তাও হয়ে ওঠেনি। তাই আর দেরি করতে চাই না। খুব শিগগিরই বইটি প্রকাশ করা হবে।

তিনি বলেন, বইটিকে নায়লা নাঈমের জীবনী বলা হলেও পুরো জীবন উঠে আসেনি। এটিকে তার “পার্শিয়াল বায়োগ্রাফি” বলতে পারেন। এখানে উঠে এসেছে তার পেশাগত জীবন, ব্যক্তিজীবনের সম্পর্ক, অল্প একটু অতীত। আমাদের ইচ্ছে আছে, পার্ট টু ও থ্রি বই করতে পারলে, সেখানে বাকি তথ্যগুলো তুলে আনবো।

যাকে নিয়ে বইটি লিখা হয়েছে সেই নায়লা নাঈম গণমাধ্যমকে জানান, বইটিতে উঠে এসেছে তার অনেক অজানা তথ্য। বইটির সুবাদে অন্য এক নায়লা নাঈমকে চেনা যাবে।

মানবকণ্ঠ/এসকে





ads







Loading...