ফারুককে সিঙ্গাপুর নেয়া হচ্ছে কাল

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৬

চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি না হওয়া আগামীকাল রোববার তাকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) অভিনেতার স্ত্রী ফারহানা ফারুক জানিয়েছেন, ফারুকের রক্তে সংক্রমণ হওয়ায় ও জ্বর না কমায় তাকে জরুরিভিত্তিতে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে। রোববার সকাল ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটে দেশ ছাড়বেন ফারুক। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে হবে তার চিকিৎসা।

তিনি আরও বলেন, করোনার জন্য যাত্রীবাহী বিমানের ফ্লাইটের শিডিউল মেলানো খুব কষ্টকর। চিকিৎসকরা বলছেন, যত দ্রুত সম্ভব তাকে সিঙ্গাপুরে নিয়ে যেতে। সেজন্য বাধ্য হয়েই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুর রওনা হচ্ছি আমরা। সবার কাছে দোয়া চাই আমার স্বামীর জন্য।

ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা ফারুক অনেক দিন ধরেই জ্বরে আক্রান্ত। ভাবা হচ্ছিল তিনি করোনায় আক্রান্ত। কিন্তু বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলে সেখানে রেজাল্ট নেগেটিভ এসেছে। পাশাপাশি তার টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়েছে। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু জ্বর না সাড়ায় তাকে গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে অভিনেতা ও নেতা ফারুককে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে।

চিত্রনায়ক ফারুক ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিষেক হয় বড় পর্দায়। এরপর ‘আবার তোরা মানুষ হ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমণি’, ‘সারেং বৌ’, মিয়া ভাই’সহ শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি।

মানবকণ্ঠ/এসকে





ads







Loading...