• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০
  • ই-পেপার

লাইফ সাপোর্টে সুরকার আলাউদ্দিন আলী

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৮ আগস্ট ২০২০, ১৬:৫২

দেশ বরেণ্য গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

কয়েক মাস ধরে তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু হঠাৎ অবস্থা সংকটাপন্ন হওয়ায় শনিবার (৮ আগস্ট) ভোর পৌনে পাঁচটায় তাকে দ্রুত আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়।

আলাউদ্দিন আলীর ছেলে শওকত আলী রানা গণমাধ্যমকে বলেন, ভোরের দিকে বাবার শরীর খুব বেশি খারাপ হয়ে পড়ে। তখনই তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাই। শ্বাসকষ্টের তীব্র সমস্যা থাকায় চিকিৎসকরা লাইফ সাপোর্টে নেয়ার পরামর্শ দিয়েছেন। সবার কাছে দোয়া চাইছি বাবার জন্য। সেইসঙ্গে কোনো গুজব না ছড়ানোর জন্যও অনুরোধ করছি সবাইকে।

হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী বলেন, সত্যি কথা বলতে উনার (আলাউদ্দিন আলী) শারীরিক অবস্থা ভালো না। রক্তচাপ, হৃৎস্পন্দন অস্বাভাবিক। ফুসফুসের একটা অংশ পুরোপুরি নিমোনিক। আগামী ২৪ ঘণ্টা তার জন্য খুবই ঝুঁকিপূর্ণ।

অনেকদিন ধরেই নানা অসুখে ভুগছেন সুরকার আলাউদ্দিন আলী। ২০১৫ সালের ৩ জুলাই তাকে ব্যাংকক নেওয়া হলে সেখানে পরীক্ষার পর জানা যায়, তার ফুসফুসে একটি টিউমার রয়েছে। এরপর তার অন্যান্য শারীরিক সমস্যার পাশাপাশি ক্যান্সারের চিকিৎসাও চলছিল। এর আগে বেশ কয়েক দফায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

মানবকণ্ঠ/এসকে





ads







Loading...