ঈদে জুটি বাঁধলেন আসিফ-মৌটুসী

মানবকণ্ঠ

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ৩০ জুলাই ২০২০, ১১:৪৫,  আপডেট: ৩০ জুলাই ২০২০, ১২:০১

আসিফ আকবর বাংলা গানের যুবরাজ। তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় পপ-ধারার সঙ্গীত শিল্পী। তার প্রথম সংগীত এ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’-এর মাধ্যমে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেন। চলচ্চিত্রে তার গাওয়া প্রথম গান ‘আমারই ভাগ্যে তোমারই নাম’। সেই থেকেই সংগীতাঙ্গনে চলছে তার রাজত্ব। আরেকজন মৌটুসী- যিনি মিষ্টি কণ্ঠ ও সুন্দর গায়কী দিয়ে শ্রোতা দর্শককে মুগ্ধ করে আসছেন এক যুগেরও বেশি সময় ধরে নিয়মিত। তাদের দুজনার পরিচয় প্রায় বিশ বছর। দীর্ঘ বছর সঙ্গীতের এই দুই প্রিয় মুখের সুসম্পর্ক থাকলেও গান গাওয়া হয়নি কোনোদিন।

এবার সেই আক্ষেপ ঘুচে গেল। একসঙ্গে গান করলেন এই দুই শিল্পী। গানের শিরোনাম ‘তুমি এলে’।

ভারতের রাজীব দত্তের কাব্যমালায় এ গানে সুর দিয়েছেন পার্থ প্রতীম বাপ্পী। আর সংগীতায়োজন করেছেন সৌরভ বাবাই চক্রবর্তী। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

এই গান প্রকাশ হবে ভিডিওতে। এরই মধ্যে দারুণ এক গল্পে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। এটি পরিচালনা করেছেন ইয়ামিন ইলান। ভিডিওতে দেখা যাবে আসিফ আকবর এবং মৌটুসীকে।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘মৌটুসী ভাবির গায়কী আমার খুব ভালো লাগে। জীবন চলার পথে ভাবির কাজ থেকে পেয়েছি মনোবল। তার সঙ্গে গান করতে পেরে একটা আনন্দ তো হচ্ছেই। আবার দীর্ঘ ১৭ বছর পর পার্থ প্রতীম বাপ্পী ভাইয়ের সুরে গাইলাম সেটাও আনন্দের। আশা করছি মৌটুসী ভাবি এবং আমার কণ্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

মৌটুসী জানালেন, ‘তুমি এলে’ দারুণ একটি মেলোডিয়াস গান। আসিফ আকবরের সঙ্গে এটাই আমার প্রথম গান। গানটির কথা-সুর-সংগীত সব মিলিয়ে বেশ ভালো হয়েছে। বাকিটা শ্রোতারা বিচার করবেন।’

ডিএমএস সূত্র জানায়, ঈদ উপলক্ষে আজ তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘তুমি এলে’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি সপ্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

মানবকণ্ঠ/এইচকে

 





ads






Loading...