কর্ণিয়া-নাবিলের গাঁটছড়া

মানবকণ্ঠ

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ২৯ জুলাই ২০২০, ১৫:৪১

হালের জনপ্রিয় সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। ২০১২ সালে পাওয়ার ভয়েস সংগীত প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। এরপর থেকে নিয়মিত গানের জগতে তিনি। ভিন্নধর্মী গায়কির পাশাপাশি কর্ণিয়ার গ্ল্যামার অন্য অনেকের চেয়ে তাকে আলাদা করে তোলেছে। এ শিল্পীর গাওয়া প্রকাশিত বেশকিছু গান এরই মধ্যে প্রশংসিত হয়েছে শ্রোতামহলে।

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন বাংলাদেশের সঙ্গীতাকাশের এই উজ্জ্বল তারকা জনপ্রিয় কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। এসওএস ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও কি-বোর্ডবাদক নাবিল সালাউদ্দিনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি।

গত সোমবার রাতে অনেকটা চুপিসারে পারিবারিকভাবে বিয়ে হলো কর্ণিয়া-নাবিলের। নাবিল দীর্ঘদিন ধরে সংগীত অঙ্গনে কাজ করছেন। তাদের এসওএস ব্যান্ড মূলত ইংরেজি গান কাভার করে। এর আগে নাবিল প্রমিথিউস, আর্ক ব্যান্ড এবং কণ্ঠশিল্পী কানিজ সুবর্ণা, মেহরিনের মতো তারকার সঙ্গেও কাজ করেছেন।

অবশ্য সেই মার্চে বিয়ের কথা ছিল কর্ণিয়া-নাবিলের। করোনার কারণে পিছিয়ে যায়। গত সোমবার রাতে ঘরোয়া আয়োজনে দুই পরিবারের ১০-১৫ জন সদস্যের উপস্থিতিতে আকদ সম্পন্ন হয়।

কর্ণিয়া মানবকণ্ঠকে বলেন, ‘দুই পরিবারের সম্মতিতে আমরা বিয়ে করেছি। আমার স্বপ্ন ছিল- যিনি সৎ ও নামাজি তাকেই বিয়ে করব, সেই স্বপ্ন পূরণ হয়েছে। যদিও ২৭ মার্চ বিয়ের কথা ছিল, রিসেপশন হওয়ার কথা ছিল ১ এপ্রিল। কিন্তু করোনা ভাইরাসের প্রকোপে সেই আয়োজন আর করা হয়নি। অবশেষে অভিভাবকদের তাড়ায় গত সোমবার রাতে আমাদের শুভ কাজটি সম্পন্ন হয়েছে।’

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গতকাল নিজের বিয়ের খবর প্রকাশ করেছেন কর্ণিয়া। বর-বধূর দুটি ছবি শেয়ার করে কর্ণিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ...আল্লাহর অশেষ রহমতে পরিবারের সম্মতিতে শুভ কাজটি করে ফেললাম! আমাদের দুজনের জন্য দোয়া করবেন সবাই। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে সবাই মিলে এক হব ইনশাআল্লাহ।’

মানবকণ্ঠ/এইচকে

 






ads