লুৎফর হাসানের নতুন গান 'কার বালিশে ঘুমাও'

মানবকণ্ঠ
লুৎফর হাসান

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ২৮ জুলাই ২০২০, ১৩:০৪

লুৎফর হাসান ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’ গান দিয়েই শ্রোতাদের হৃদয়াকাশে উড়াল দিয়েছেন। এখনো উড়ছেন গান নিয়েই। লেখা, সুর ও গাওয়া নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এ পর্যন্ত তার একক অ্যালবামের সংখ্যা সাতটি। মিক্সড অ্যালবাম ৫০-এরও অধিক। সিঙ্গেল ট্র্যাকের জোয়ার শুরু হলে প্রতি উৎসবেই তিনি গান প্রকাশ করে থাকেন।

সে ধারাবাহিকতায় এবারের ঈদে প্রকাশ পাচ্ছে তার নতুন গান ‘কার বালিশে ঘুমাও’। নিজের লেখা ও সুরে লুৎফর হাসান এই গান গেয়েছেন আমজাদ হোসেনের সংগীতে। গানের ভিডিও নির্মাণ করেছেন আল মাসুদ। ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ব্যানারে প্রকাশ পাচ্ছে গানটি।

এই গানটি ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’ উতরিয়ে যাবে কিনা জানতে চাইলে লুৎফর হাসান বলেন- ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’ গণমানুষের গান। আমার গাওয়া শ্রেষ্ঠ গান। এখনো মানুষের মুখে মুখে শোনা যায়। এই গান দিয়েই আজকের আমি। তবে দুটি গানই রোমান্টিক। ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’ গানটির সময় ছিলো ভিন্ন এখন অনেক কিছুই পরিবর্তন হয়েছে। প্রেমিক হৃদয়ের আক্ষেপ আর আকুলতার গান ‘কার বালিশে ঘুমাও’। মনোমুগ্ধকর লোকেশনে চিত্রায়ন করা হয়েছে গানটির ভিডিও। আশা করছি সবার ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ঈদ উৎসবের অংশ হিসেবে ২৮ জুলাই প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করবে ‘কার বালিশে ঘুমাও’ গানটির ভিডিও। এ ছাড়া গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

মানবকণ্ঠ/এইচকে

 





ads






Loading...