শুক্রবার থেকে সিনেমার শুটিং শুরু

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ জুন ২০২০, ১১:৩৯

মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে আড়াই মাস বন্ধ রয়েছে সিনেমার শুটিং। তবে আগামী শুক্রবার (৫ জুন) থেকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছে সিনেমাসংশ্লিষ্ট সংগঠনগুলো।

মঙ্গলবার (২ জুন) চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি ও পরিচালক সমিতির কার্যনির্বাহী সদস্যরা সম্মিলিতভাবে এক বৈঠকে এই সিদ্ধান্ত নেন।

৫ জুন থেকে সিনেমার শুটিং, ডাবিং, রেকর্ডিংসহ সব ধরনের কার্যক্রম স্বাভাবিকভাবে চালানোর অনুমতি দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

তিনি বলেন, সবকিছু বিবেচনা করে আমরা শুটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। এমনিতেই সিনেমার অনেক ক্ষতি হয়ে গেছে। তাই শুটিং বন্ধ রাখার আর উপায় নাই। তবে যারা শুটিং করবেন তাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করতে হবে। তাছাড়া সকল শিল্পী ও কলাকুশলীদের করোনা টেস্ট করিয়ে এরপর শুটিংয়ে অংশ নিতে হবে।

এদিকে করোনাভাইরাসের প্রকোপ শুরু হলে গত ১৯ মার্চ থেকে সিনেমার শুটিং বন্ধ রাখার ঘোষণা দেন সিনেমার সংগঠনগুলো। যার প্রভাব পড়েছে ঈদুল ফিতরেও। এবার প্রথমবারের মতো দর্শক নতুন সিনেমা ছাড়া ঈদ করেছেন। সিনেমার আগে নাটকের শুটিং শুরু হয়েছে ১ জুন থেকে। তবে এখনো পুরোদমে নাটকের শুটিংয়ে শিল্পীদের অংশ নিতে দেখা যাচ্ছে না।

মানবকণ্ঠ/এইচকে





ads







Loading...