মুভি দেখে, বই পড়ে ঈদ কাটছে সানাইয়ের

মুভি দেখে, বই পড়ে ঈদ কাটছে সানাইয়ের
মুভি দেখে, বই পড়ে ঈদ কাটছে সানাইয়ের - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ মে ২০২০, ১৭:৩২

সেলিব্রেটিরা কে কিভাবে ঈদ পালন করছেন এ নিয়ে জানার আগ্রহের কমতি থাকে না ভক্তদের। আর করোনার লকডাউনে তো এই জানার আগ্রহ এখন দিগুন। বেশকিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি-ভিডিও শেয়ার করে আলোচনায় উঠে আসেন মডেল ও নবাগত চিত্রনায়িকা সানাই মাহবুব সুপ্রভা। করোনা পরিস্থিতিতে কিভাবে ঈদ উদযাপন করবেন তা নিয়ে মানবকণ্ঠের সঙ্গে কথা বলেছেন তিনি।

শৈশবের ঈদ কেমন ছিল?
আমি ছোট থেকেই অনেক চঞ্চল। ছোটবেলায় ঈদে অনেক মজা হত। নতুন-নতুন জামা কিনতাম। সবার জামা আমি দেখতাম কিন্তু আমার জামা কাউকে দেখতাম না। ঈদের দিন নতুন জামা পড়তাম। বন্ধুদের নিয়ে অনেক ঘোরাঘুরি করতাম। এভাবেই ছোটবেলার ঈদ গুলো কেটে যেত।

ঈদ সালামি কেমন পেতেন আর এখন কেমন পাচ্ছেন?
ছোটবেলায় অনেক টাকা সালামি পেতাম। বাবা-মা আত্মীয়-স্বজন অনেক টাকা দিত। এখন আর কেউ সালামি দেয় না, এখন শুধু সালামি দিতেই হয়।

সেলিব্রেটি হওয়ার পরে কিভাবে ঈদ কাটে?
আগে ঈদে বন্ধুদের সাথে ঘুরতাম, অনেক জায়গায় যেতাম। কিন্তু এখন আর কোথাও যাওয়া হয় না। এমনকি আত্মীয়-স্বজনদের বাসাতেও যাওয়া হয় না। কাছের বন্ধুদের বাসায় ডেকে নিয়ে তাদের সাথে আড্ডা দেই।

এবারের ঈদে কী করবেন?
এবারের ঈদ অন্যবারের থেকেও একাকী কাটবে। একদম শুয়ে বসে ঈদ কাটবে। এছাড়াও লকডাউনে ইয়োগা করছি, মুভি দেখছি, বই পড়ছি। ঈদের দিনও এসব করেই কাটবে।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...