১০ লাখ নয়, ভক্তদের ২০ লাখ টাকা দেবেন অনন্ত জলিল

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ মে ২০২০, ১১:২৬

শুধু সিনেমার পর্দায় নয়, বাস্তবেও যিনি পরোপকারী বলে পরিচিত তিনি ঢালিউডের জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। করোনা পরিস্থিতিতে তিনি ভক্তদের পাশে এসে দাঁড়িয়েছেন। ভক্তদের সহায়তার জন্য ২০ লাখ টাকা দেবেন বলে জানিয়েছেন।

আগামী ২০ মে (২৬ রোজায়) অনন্ত তার যাকাত ফান্ড থেকে এই অর্থ প্রদান করবেন বলে এক ফেসবুক স্ট্যাটাসে জানান।

গত ১৬ মে তার ৫শ' জন ভক্তকে ১০ লাখ টাকা দেয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। পরে অবস্থা বিবেচনায় আরও ১০ লাখ টাকা বাড়িয়ে সহায়তার পরিমাণ ২০ লাখ করেন।

কথা ছিলো অনন্ত জলিল ও তার স্ত্রী অভিনেত্রী বর্ষার ফেসবুকে পেজের মাধ্যমে ভক্তরা এই যাকাতের অর্থের জন্য আবেদন করতে পারবেন। সেখান থেকে ৫০০ জনকে দেয়া হবে ১০ লাখ টাকা৷ কিন্তু ১৭ মে আবেদন ছাড়িয়েছে ৬৫০০ জনে। এত আবেদন দেখে তাই টাকার পরিমাণ বাড়ানোর সিদ্ধান্ত নিলেন অনন্ত।

তিনি ১৭ মে রাতে এক স্ট্যাটাসে বলেন, 'যাকাতের ফান্ড থেকে ১০ লাখ টাকা দেয়ার একটা ভিডিও বার্তা দিয়েছিলাম। সেটি দেখে ১৭ মে বিকেল পর্যন্ত ৬৫০০ জনের আবেদন হাতে পেয়েছি। এ কারণে আমি যাকাত ফান্ড থেকে আমার ভক্তদের জন্য ১০ লাখের পরিবর্তে ২০ লাখ টাকা ঘোষণা করলাম।'

তবে কতজনের মধ্যে এই ২০ লাখ টাকা ভাগ করে দেয় হবে সে বিষয়ে কিছু জানাননি এই ব্যবসায়ী অভিনেতা।

এদিকে সবকিছু ঠিক থাকলে আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে অনন্ত জলিলের সিনেমা ‘দিন-দ্য ডে’ সিনেমা। এটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। হলিউডি একশন ধাঁচের এ সিনেমায় তার সঙ্গে দেখা যাবে বর্ষাসহ ইরান-বাংলাদেশের অনেক শিল্পীদের৷

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...