চেন্নাই এক্সপ্রেস প্রযোজকের দুই মেয়ে করোনা আক্রান্ত!

'তোরে গাঁজা, বাবা দিয়া ধইরা পুলিশে দিমু’: 'চালচোর' সেই চেয়ারম্যানের হুমকি
- ছবি : সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ এপ্রিল ২০২০, ১৪:৫১

'বেবি ডল' খ্যাত গায়িকা কনিকা কাপুরের পর আবারও করোনাভাইরাসের আতঙ্ক বলিউডে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রযোজক-পরিচালক করিম মোরানির মেয়ে শাজা। এবার জানা যাচ্ছে, করিম মোরানির আরেক মেয়ে জোয়াও করোনার লক্ষণ নিয়ে অসুস্থ। তাঁকেও সোমবার হাসপাতালে ভরতি করা হয়েছে। পুরো পরিবারকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

জোয়া বলিউডে আর কিছুদিনের মধ্যেই অভিনেত্রী হিসেবে পা রাখতে চলেছিলেন। ২০১১ সালে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা তাঁকে আলি ফাজলের বিপরীতে কভি কভি-তে লঞ্চ করেছিল। মোরামির বড় মেয়ে কিছুদিন আগেই অস্ট্রেলিয়া থেকে ফিরেছিলেন। সেখান থেকেই উপসর্গ এসেছে বলে মনে করছে মোরানি পরিবার।

মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে শাজাকে। তাঁদের জুহুর বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন পরিবারের নয় সদস্য। এদের সবারই করোনাভাইরাসের পরীক্ষা করা হবে। শাজা সম্প্রতি বিদেশ থেকে ফেরেননি এবং বিদেশ থেকে ফেরা অন্য কারও সংস্পর্শ আসেননি বলে দাবি করেছেন করিম মোরানি।

উল্লেখ্য, শাহরুখ খান অভিনীত রা ওয়ান এবং চেন্নাই এক্সপ্রেসের মতো ছবির প্রযোজনা করেছেন করিম মোরানি। মুম্বাই পুরসভার অফিসাররা তাঁর বাড়ি পরিদর্শনে আসবেন বলে জানা গিয়েছে। এদিকে সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পেলেন গায়িকা কনিকা কাপুর।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...