এবার সহকর্মী শিল্পী ও কলাকুশলীদের পাশে মিষ্টি জান্নাত

এবার সহকর্মী শিল্পী ও কলাকুশলীদের পাশে মিষ্টি জান্নাত
শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের হাতে চাল তুলে দেন মিষ্টি জান্নাত - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৭ মার্চ ২০২০, ২১:৪৯,  আপডেট: ২৭ মার্চ ২০২০, ২১:৫৪

করোনা ভাইরাস মহামারিতে এবার স্বল্প আয়ের সহকর্মী শিল্পী ও কলাকুশলীদের পাশে দাঁড়িয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম চিত্রনায়িকা ডাক্তার মিষ্টি জান্নাত। শুক্রবার এফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির কার্যালয়ে তাদের সাহায্যার্থে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের হাতে তিনি চাল তুলে দেন।

এ বিষয়ে মিষ্টি জান্নাত বলেন, ‘বর্তমানে আমাদের চলচ্চিত্রের অবস্থা খুব ভালো নয়। কমেছে সিনেমা নির্মাণ। এ কারণে বেকার হয়ে পড়েছেন অনেক শিল্পী। অনেক শিল্পী ও কলাকুশলীরা অসচ্ছল হয়ে পড়েছেন। এরই মধ্যে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে তাদের অবস্থা আরো করুণ হয়ে পড়েছে। নিজের দায়বদ্ধতা থেকে আমার যতটা সামর্থ রয়েছে তাদের পাশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, ‘আমি চলচ্চিত্রে কাজ করি, সাধারণ মানুষদের বিনোদন দিই। আমি ডাক্তার, মানুষকে চিকিৎসাও দেই। যাদের জন্য সারা বছর কাজ করি, তারা আজ সমস্যায় পড়েছে, সুতরাং পাশে দাঁড়াতেই হবে। এখন আমরা এসব বিতরণ করছি। আমাদের ইচ্ছে আছে, দেশের এই পরিস্থিতিতে আমরা রোগীদের চিকিৎসা সেবা দিবো। করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে আমি প্রস্তুত। এরই মধ্যে কয়েকটি হাসপাতালে কথা বলেছি।’

এর আগে বুধবার শাহবাগে সাধারণ মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন মিষ্টি জান্নাত।

রাজধানীর হাজারীবাগে শিকদার মেডিকেল কলেজে থেকে গত বছর দন্ত চিকিৎসক হিসেবে পাস করেন মিষ্টি জান্নাত। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুই আমার রানী’। এটি গত বছর মুক্তি পায়। দেশের পাশাপাশি ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম, ঢাকাই চলচ্চিত্রের সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, জয় চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন মিষ্টি।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...