করোনায় আবারো এক ঘরে হৃতিক-সুজান!

হৃতিক-সুজান!
হৃতিক-সুজান! - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ মার্চ ২০২০, ১৩:২৪

রুপকথার গল্পের মতো প্রেম শেষে বিয়ে করেছিলেন বলিউড হার্টথ্রুব হৃতিক ও সুজানা খান। সংসার করেছেন এক যুগেরও বেশি সময়। তারপর হঠাৎ ঝড়ে ভেঙে যায় সম্পর্ক।

তবে বিচ্ছেদের পরেও সন্তানদের নিয়ে একসঙ্গে সময় কাটিয়েছেন তারা। এবার করোনা ভাইরাসের লকডাউন আবারো তাদেরকে নিয়ে এসেছে এক ছাঁদের তলায়। হৃতিকের বাড়িতেই থাকছেন সুজান।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে লকডাউন ঘোষণা করেছে ভারত সরকার। এই দুঃসময়ে সন্তানদের যাতে সঠিক যত্ন নিতে পারেন, এজন্য হৃতিকের বাড়িতে চলে এসেছেন তিনি। আর এ খবর হৃতিক নিজেই জানিয়েছেন।

ইনস্টাগ্রামে সুজানের একটি স্থিরচিত্র পোস্ট করে হৃতিক লিখেছেন—সারা দেশে যখন লকডাউন চলছে, তখন বাবা-মায়ের পক্ষে সন্তানদের ছেড়ে থাকা অসম্ভব। যে সব অভিভাবককে তাদের সন্তানদের কাস্টডি ভাগাভাগি করে নিতে হয়, তাদের পক্ষে বিষয়টি আরো কষ্টকর। পরিস্থিতি সামলাতে সুজান স্বেচ্ছায় আমার বাড়িতে এসে রয়েছে। যে কোনো প্রয়োজনে আমি ওকে বরাবরই পাশে পেয়েছি। বিশেষ করে ছেলেদের বড় করার ক্ষেত্রে।

২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়।




Loading...
ads






Loading...