কর্মীদের অগ্রীম বেতন দিয়ে ছুটি দিলেন মারজান

মানবকণ্ঠ
মুসাফির খ্যাত মারজান জেনিফা - ছবি : সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ মার্চ ২০২০, ১১:৪৬,  আপডেট: ২৫ মার্চ ২০২০, ১১:৫৫

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের ভয়াল থাবা পড়েছে বাংলাদেশেও। ইতোমধ্যে করোনায় দেশে প্রাণ হারিয়েছেন ৪ জন। আক্রান্ত হয়েছেন ৩৯ জন। করোনা রোধে সবাইকে ঘরে থাকার পরামর্শ দেয়া হয়েছে। করোনা ঝুঁকির এই ক্রান্তিলগ্নে মুসাফির খ্যাত নায়িকা মারজান জেনিফা তাঁর প্রতিষ্ঠানের সকল কর্মীকে অগ্রীম বেতন দিয়ে ছুটি দিয়েছেন।

মারজান জেনিফা অভিনয়ের পাশাপাশি ঢাকা ও চট্টগ্রামে ‘মারজান জেনিফা: দ্য ফ্যাশান লাউঞ্জ’ নামে দুটি প্রতিষ্ঠান পরিচালনা করেন। এছাড়া অনলাইনে ‘এমজে ফ্যাশান’ নামে একটি অনলাইন আউটলেটও রয়েছে তাঁর। প্রায় ২০জন কর্মী এই প্রতিষ্ঠানগুলো পরিচালনা করে থাকে।

মারজান জানান, যাদের নিরলস পরিশ্রমে আমার প্রতিষ্ঠানগুলি চলছে, তাদের নিরাপত্তার কথা আমাকে অবশ্যই ভাবতে হবে। তাই তাদের ছুটি দিয়ে দিয়েছি। পরিবারের সবাইকে নিয়ে নিরাপদে থাকতে বলেছি। এই আপদকালীন সময়ে তারা যেন সমস্যায় না পড়েন সেজন্য একমাসের বেতনও অগ্রীম পরিশোধ করা হয়েছে।

করোনার কালো এই সময়ে তিনি দরিদ্রদের পাশে দাঁড়াবেন বলে জানালেন। তিনি বলেন, দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো এখন সকলেরই কর্তব্য। আশা করি এই বিপদকালীন সময়ে সমাজের বিত্তবানরা অন্যদের পাশে দাঁড়াবেন।

দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, এমন সময় দেশ, নিজের ও পরিবারের কথা চিন্তা করে খুব বেশি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করছি। সেইসাথে নাকে-মুখে-চোখে স্পর্শ করার আগে অবশ্যই সবাই সাবান দিয়ে হাত ধুয়ে নিবেন।

মানবকণ্ঠ/এইচকে






ads