করোনা রোধে জনসাধারণের পাশে দাঁড়াবেন নায়িকা মিষ্টি জান্নাত

করোনা রোধে জনসাধারণের পাশে নায়িকা মিষ্টি জান্নাত
মিষ্টি জান্নাত - ছবি : সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ মার্চ ২০২০, ১৯:৪৪,  আপডেট: ২৩ মার্চ ২০২০, ২০:০০

করোনা ভাইরাসের কারণে সিনেমা পাড়ায় নেমে এসেছে স্থবিরতা। লাইট ক্যামেরা একশন বন্ধ করে অনেক শিল্পীই চলে গেছেন স্বেচ্ছা কোয়ারেন্টিনে। তবে এরমধ্যেও মানুষের পাশে দাঁড়িয়েছেন মানবিক শিল্পীরা। এমনই একজন ঢাকাই সিনেমার নায়িকা মিষ্টি জান্নাত।

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ঘরে বসে থাকলেও তিনি সিদ্ধান্ত নিয়েছেন জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করার। রোববার বিকেলে নিজের ফেসবুকে দেয়া এক পোস্টে তিনি এ কথা জানিয়েছেন।

পোস্টে মিষ্টি জানান, আগামী ২৫ বা ২৬ মার্চ ২০০০ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান বিতরণ করার পরিকল্পনা করেছি। শাহবাগ ও তার আশেপাশের এলাকায় এগুলো বিতরণ করব। আমাদের ফোরাম “বিয়িং হিউম্যান ডক্টরস গ্রুপ” এ উদ্যোগ নিয়েছে। আমরা পর্যায়ক্রমে অন্যান্য জায়গাতেও মাস্ক, স্যানিটাইজার, সাবান এসব বিতরণ করবো।

এ বিষয়ে মিষ্টি জানান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবানের স্টকে কম আছে তাই এখন ঢাকার ভিতরে বিতরণ করবো। স্টক আসলেই পর্যাক্রমে ঢাকার বাহিরেও বিতরণ করবো। ভবিষ্যতে এ ফোরামের মাধ্যমে দেশের বিভিন্ন জেলায় বিনামূল্যে চিকিৎসাসেবা বিষয়ক কমসূচি নেয়া হবে বলে জানান মিষ্টি।

তিনি জানান, ইতোমধ্যে সরকারের নির্দেশে আমার ফ্যাশন হাউস ও রেস্টুরেন্ট বন্ধ করে দিয়েছি। এতে বেশ কয়েকজন কর্মচারী কাজ করেন। তাদের নিরাপত্তা নিশ্চিত করতেই এই সিদ্ধান্ত নিয়েছি। স্বেচ্ছায় বাসায় থাকছি, পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। বর্তমান পরিস্থিতির জন্য কয়েকটি শো বাতিল করেছি। আমি মনে করি, জরুরি কাজ ছাড়া সবারই হোম কোয়ারেন্টাইনে থাকা উচিত। এতে করে নিজেও নিরাপদ থাকবেন, অন্যকেও নিরাপদ রাখবেন।

উল্লেখ্য, মিষ্টি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি “তুই আমার রানী”। ছবিটি গত বছর মুক্তি পায়। মিষ্টি জান্নাত অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। দেশের পাশাপাশি ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন। টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম, ঢাকাই চলচ্চিত্রের সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, জয় চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন মিষ্টি। আরো কয়েকটি ছবি নিয়ে কথাবার্তা চলছে বলে জানান মিষ্টি।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...