বিশ্বের সবচেয়ে সেক্সি পুরুষ ইদ্রিস

বিশ্বের সবচেয়ে সেক্সি পুরুষ ইদ্রিস

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৭

মার্কিন সাপ্তাহিক ‘পিপল’ ম্যাগাজিন প্রতিবছর বিশ্বের সবচেয়ে সেক্সি পুরুষ বা ‘সেক্সিয়েস্ট ম্যান এলাইভ’ নির্বাচন করে থাকে। সমীক্ষার ওপর ভিত্তি করে চলতি বছর সেই খেতাব পেয়েছেন ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবা।

কে এই ইদ্রিস এলবা?
‘দ্য ওয়্যার’ টিভি সিরিজে মাদক ব্যবসায়ী ‘স্ট্রিংগার বেল’ চরিত্রে অভিনয় করে প্রথম দর্শকদের নজর কাড়েন এলবা। ‘লং ওয়াক টু ফ্রিডম’ শীর্ষক ছবিতে তিনি নেলসন ম্যান্ডেলার ভূমিকায়ও অভিনয় করেছেন। এই খেতাব ঘোষণার সময়ে পিপল ম্যাগাজিন ইদ্রিস এলবাকে একজন ‘মিষ্টি, সেক্সি সুপারস্টার’ হিসাবে আখ্যা দেয়।

পূর্বসূরি

যারা ইদ্রিসের আগে যারা এই খেতাব পেয়েছেন তাদের মধ্যে আছেন অভিনেতা জনি ডেপ, জর্জ ক্লুনি ও কুস্তিগির ডোয়েন জনসন, যাকে মানুষ ‘দ্য রক’ নামেই বেশি চেনেন৷ ২০১৭ সালে এই খেতাব পেয়েছিলেন সংগীতশিল্পী ব্লেক শেলটন।

যা বললেন এলবা

মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি শো ‘লেট নাইট টক শো’-তে এলবা বলেন, আমার মা আজ সত্যিই খুব গর্বিত হবেন।

এলবার অন্য পরিচয়

অভিনয় ছাড়াও ইদ্রিস এলবা একজন ডিজে বা ডিস্ক জকি। ফ্যাট জো, জেজি বা ম্যাকেলমোর-এর মতো বিখ্যাত সংগীতশিল্পীদের সাথে ডিজে হিসাবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। এছাড়া ২০১৫ সালে বার্লিনে ম্যাডোনার সাথেও মঞ্চে দেখা যায় তাকে।

বিশ্বের প্রথম সেক্সি পুরুষ

১৯৮৫ সালে অভিনেতা মেল গিবসনকে নিয়ে একটি প্রতিবেদন ছাপা হয় পিপল ম্যাগাজিনে। যার শিরোনাম ছিলো ‘সেক্সিয়েস্ট ম্যান এলাইভ’। এরপর থেকে নিয়মিত এই খেতাব দেয়া হচ্ছে।—ডয়চে ভেলে

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...