শিল্পার স্বামীর বিরুদ্ধে পুনমের মামলা

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৪

বলিউডরে জিরো ফিগার অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে হাইকোর্টে মামলা করেছেন আরেক মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। পুনমের অভিযোগ রাজ কুন্দ্রার সংস্থা তার সঙ্গে একটি চুক্তিতে আবদ্ধ হন। কিন্তু চুক্তি মেয়াদ পেরিয়ে যাবার পরেও অবৈধভাবে পুনমের অ্যাপের কনটেন্ট (বিষয়বস্তু) ব্যবহার করছিল রাজ।

ভারতীয় সংবাদসংস্থাকে পুনম জানান, রাজ কুন্দ্রার কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি চুক্তি হয়েছিল তার। পুনমের অ্যাপ ‘দ্য পুনম পাণ্ডে’র দেখভাল করছিল সেই কোম্পানি। কিন্তু কিছু দিন পর পুনমের মনে হয় লাভের টাকা ঠিকমতো পাচ্ছেন না তিনি। শুধু তাই নয় অ্যাপের জন্য এক্সক্লুসিভলি বানানো কনটেন্ট নাকি সেই সংস্থা নিজেদের কাজে ব্যবহার করছিল। বাধ্য হয়ে সংস্থার সঙ্গে চুক্তি ভাঙেন পুনম।

পুনম আরও বলেল, চুক্তি মেয়াদ শেষের পরেও তার ভিডিও ‘চুরি’ বন্ধ হয়নি, বরং পুনমকে অচেনা নম্বর থেকে একের পর এক ফোন আসতে থাকে। একই সঙ্গে হাজারও কুপ্রস্তাব দেয়া হয়।

তবে রাজের কোম্পানি থেকে একটি বিবৃতিতে জানান, পুনমের সমস্ত অভিযোগ মিথ্যা। আমরা আদালতের পক্ষ থেকে কোনও আইনি নোটিস পাইনি। তবে, বিষয়টি যখন হাইকোর্টে অধিনে তাই এটা নিয়ে মন্তব্য করতে চাচ্ছি না।

মানবকণ্ঠ/ইএস/আরবি




Loading...
ads






Loading...