• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

ভরা মজলিশে সারা'র কোলে কার্তিক

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৭

ক্যারিয়ারের শুরুতেই সাঈফ আলি খানের মেয়ে সারি আলি খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কার্তিক আরিয়ান। তবে শোনা যায় কিছুদিন আগেই তাদের সম্পর্কের ইতি হয়েছে। নিজেদের ক্যারিয়ারের স্বার্থেই তারা এ সম্পর্ক থেকে দুরে সরে গিয়েছেন।

তবে সারার আচরণ যেন বলছে অন্য কথা। তাদের একে অপরের প্রতি ভালোলাগাটা যে এখনো ম্লান হয়ে যায়নি সেটা বোঝা গেল সম্প্রতি একটি অনুষ্ঠানের বরাতে। সম্প্রতি ‘লাভ আজকাল পার্ট টু’ সিনেমার প্রচারণায় দুজনে একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। সেখানে ভরা মজলিশে পাগলামি করলেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান।

লাভ আজকাল পার্ট টু সিনেমার প্রমোশনের এক ভিডিওতে দেখা যাচ্ছে কার্তিক আরিয়ানকে কোলে তুলে নিচ্ছেন সারা আলী খান। কয়েকবার চেষ্টা করে অবশেষে কার্তিক আরিয়ানকে কোলে তুলে নিতে দেখা যায় এ ভিডিওতে।। কার্তিক এবং সারার এই ভিডিও প্রকাশ হতেই ছড়িয়ে পড়ে অন্তরজালে।

কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিলো ‘লাভ আজকাল পার্ট টু’ সিনেমার শুটিংয়ের মাঝেই নাকি সারা আলী খান ও কার্তিক আরিয়ানের বিচ্ছেদ হয়ে যায়। সিনেমার পরিচালক ইমতিয়াজ আলি জানান, কার্তিক, সারা যে এক অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন, তা তিনি জানতেই না। কিন্তু এই ভিডিওটি তাদের সম্পর্কে নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...