মিথিলাকে বিয়ের পর তাহসানের মুখোমুখি সৃজিত, তারপর...

মিথিলাকে বিয়ের পর তাহসানের মুখোমুখি সৃজিত
মিথিলাকে বিয়ের পর তাহসানের মুখোমুখি সৃজিত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৬

বছর দেড়েক আগে সমাপ্তি ঘটে তাহসান-মিথিলা অধ্যায়ের। এরপর বিচ্ছেদ যাতনা ভুলে গত বছরের শেষ দিকে কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পিড়িতে বসেন মিথিলা। তারপরেও সৃজিত-মিথিলার জীবনে ঘুরেফিরেই আসছে তাহসানের নাম। দু্জনই কিছুতেই এড়াতে পারছেন না তাহসান প্রসঙ্গ।

তবে এ নিয়ে বিব্রত নন মিথিলার স্বামী সৃজিত। উল্টো তাহসানের প্রশংসায় পঞ্চমুখ এই জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা।

সম্প্রতি ঢাকার একটি হোটেলে এক সাক্ষাৎকারে তাহসানকে নিয়ে টলিউডের জনপ্রিয় পরিচালক বলেন, সত্যিই তাহসান আমার থেকে অনেক গুণী মানুষ। এত সুন্দর গান, এত সুন্দর পিয়ানো বাজান, এত সুন্দর ছবিতে অভিনয় করেন। ডেফিনেটলি আমি খুবই লাকি যে এ রকম একটা কম্পারিজন উঠেছে, সেখানে তাহসান আবার রিপ্লাইও দিয়েছেন।

‘আমাকে বলতেই হবে যে, তাহসান একজন নিপাট ভদ্রলোক। ওনার সঙ্গে আমার আলাপ হয়েছে। এই পরশু দিনই আমাদের দেখা হলো যখন তাহসান এসেছিলেন আইরাকে (তাহসান-মিথিলার মেয়ে) নিয়ে বেড়াতে যেতে। তো খুব কথা হলো, আড্ডাও হলো। আমার এত ভালো লাগল।’

সৃজিত বলেন, মিথিলা এবং তাহসানের ভালো মানুষ হওয়ার ফসলই বোধহয় আয়রা। আমি জানি না এই সম্পর্কটা বাংলাদেশের মানুষ বুঝবেন নাকি বুঝবেন না। তবে আমি সত্যিই তাহসানকে খুব পছন্দ করি। মিথিলা-তাহসানের মেয়ে আইরাও সৃজিতকে মেনে নিয়েছেন। সৃজিত-মিথিলা চান না আয়রা ব্রোকেন ফ্যামিলির কষ্ট বুকে চাপা দিয়ে বেড়ে উঠুক। সৃজিত মিথিলার মেয়েকে নিজের সন্তানই মনে করেন।

২০১৭ সালের জুলাই মাসে তাহসানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর গত বছরের ৬ ডিসেম্বর কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

মানবকণ্ঠ/এসকে





ads