মুক্তির আগেই ‘বাহুবলী’র রেকর্ড ভাঙলো ‘আরআরআর’


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৫

‘বাহুবলী’খ্যাত চিত্রনির্মাতা এস এস রাজামৌলির পরবর্তী সিনেমা ‘আরআরআর’ মুক্তির আগেই ‘বাহুবলী’র রেকর্ড ভাঙলো। ৪০০ কোটি রুপি আয় করে ছাড়িয়ে গেছে ‘বাহুবলী ২’র প্রারম্ভিক আয়ের রেকর্ড। অথচ সিনেমাটি মুক্তি পেতে এখনো ১১ মাস বাকি।

‘বাহুবলী: দ্য কনক্লুশন’র রেকর্ড ভেঙে অভূতপূর্ব ইতিহাস গড়েছে একই পরিচালকের নির্মিত ‘আরআরআর’। আর এরকম রেকর্ড গড়া এসএস রাজামৌলির পক্ষেই সম্ভব। 

মুক্তির প্রায় ১১ মাস আগেই চমক দেখানো শুরু করেছে রাজামৌলির ‘আরআরআর’। সিনেমাটি ঘিরে ইতোমধ্যে দারুণ আগ্রহ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

‘আরআরআর’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। তাদের সঙ্গে থাকছেন অজয় দেবগণ, আলিয়া ভাটসহ আরও অনেক তারকা।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, শুধু তেলেঙ্গানাতেই এই সিনেমার স্বত্ত্ব বিক্রি হয়েছে ২১৫ কোটি রুপিতে, কর্নাটকে এর পরিমাণ ৫০ কোটি এবং কেরালায় ১৫ কোটি রুপি। তবে তামিলনাড়ুতে এই সিনেমার স্বত্ত্ব কত কোটিতে বিক্রি হয়েছে তা এখনো জানা যায়নি।

জানা গেছে, ‘আরআরআর’ সিনেমায় দুই তেলুগু মু্ক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে। এস এস রাজামৌলি পরিচালিত সিনেমা ‘আরআরআর’ ২০২১ সালের ৮ জানুয়ারি মুক্তি পাবে।

মানবকণ্ঠ/এইচকে 





ads







Loading...