ভিন্ন রূপে তিশা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৩

চলতি সময়ের ব্যস্ততম মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। আসছে ভালোবাসা দিবসের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গেল দু’বছর এ অভিনেত্রী অভিনয়ে দারুণ মনোযোগী। তারই ধারাবাহিকতায় জনপ্রিয় অভিনেতাদের বিপরীতে নিয়মিত কাজ করছেন তিনি। একইসঙ্গে তার ওপর বেড়েছে নির্মাতাদের আস্থাও। ফলে সমসাময়িক অনেকের চেয়ে এগিয়ে আছেন তিনি। দর্শকের কাছেও প্রশংসিত হচ্ছেন নানা ধরনের চরিত্রে অভিনয় করে। গত বছরে ইউটিউবে তার অভিনীত কয়েকটি নাটকের ভিউ কোটিরও বেশি হয়েছে।

তবে দিন শেষে ভালো কাজের বিকল্প নেই বলে তিশা উপলব্ধি করেন। তার ভাষ্য, যে যত ভালো কাজ করবে তাকেই দর্শক মনে রাখবে। অভিনেত্রী হিসেবে আমিও চাই দর্শক কাজের মধ্য দিয়ে আমাকে মনে রাখুক। এদিকে অল্প সময়ে আমি দর্শকের যে ভালোবাসা পেয়েছি একজন অভিনেত্রী হিসেবে এটি অনেক বড় পাওয়া। দর্শক আমাকে পছন্দ করেন বলেই নির্মাতারাও আমার ওপর আস্থা রাখেন। এ ছাড়া আমিও সব সময় চেষ্টা করি আমার ভালোটুকু দেয়ার।

আসছে ভালোবাসা দিবসে এ অভিনেত্রীকে একাধিক নাটকে দেখা যাবে। উল্লেখযোগ্য কয়েকটি নাটক হলো তাহসান খানের বিপরীতে ‘স্পর্শে তুমি’। এটি নির্মাণ করেছেন মাহিদুম মহিম। অপূর্বর বিপরীতে ‘অবুঝ দিনের গল্প-২’। এটির নির্মাতা শিহাব শাহিন। আফরান নিশোর বিপরীতে ‘সেই তো এলে তুমি’। এর নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। ভালোবাসা দিবসের নাটক প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, বিশেষ দিবসগুলোর জন্য বেছে বেছে কাজ করছি। উৎসবের নাটকের প্রতি দর্শকের আগ্রহটা বেশি থাকে। এবার যে কাজগুলো করেছি তাতে দর্শক নতুনত্ব পাবেন। পাবেন নানা রূপের তিশাকেও। এদিকে আজ প্রকাশিত হচ্ছে তিশা অভিনীত একটি গানের মিউজিক ভিডিও।





ads







Loading...