সুপাত্র পেলেই এবছর বিয়ে করবেন পপি

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৫ জানুয়ারি ২০২০, ১০:৩৪

মনের মতো পাত্র পেলেই চলতি বছরে বিয়েটা সেরে ফেলতে চান তিনি। জীবনে যাদের প্রেমে পড়েছেন তারা সবাই ভণ্ডামি ও প্রতারণা করেছে। এ কারণেই তার এখনো বিয়ে করা হয়নি।

গণমাধ্যমের এক সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন ঢাকাই সিনেমার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি।

পপি বলেন, ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের সঙ্গে প্রেম করেছি। তবে প্রেম করতে গিয়ে প্রতিবারই ধরা খেয়েছি আমি। সবাই মিথ্যাবাদী, প্রতারক আর চরিত্রহীন।

বিয়ের বিষয়ে জানতে চাইলে পপি বলেন, ‘মনের মতো, সৎ আর যোগ্য কাউকে না পাওয়ায় বিয়ে করিনি। তবে খোঁজ চলছে। সৎ ও যোগ্য পাত্র মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। এর আগে ২০১৯ সালে ঘোষণা দিয়েছিলাম বিয়ের জন্য। তখন ভালো ও সৎ পাত্র খুঁজে না পাওয়ায় বিয়ে করিনি। এবার ইচ্ছা আছে বিয়ের। দেখি ভালো পাত্র যদি পাই তাহলে অবশ্যই বিয়ে করব।’

চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের মাধ্যমে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

বর্তমানে ‘গ্যাংস্টার’ শিরোনামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পপি। সম্প্রতি সাদেক সিদ্দিকী পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ করেছেন । এছাড়া ফিল্ম ক্লাবের নির্বাচনে এবার প্রথমবার নির্বাচন করেই বিজয়ী হয়েছেন এই চিত্রনায়িকা।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...