৩৬ বছরের ছোট যুবকের প্রেমে মজেছেন ম্যাডোনা!

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০১ জানুয়ারি ২০২০, ১০:৫২,  আপডেট: ০১ জানুয়ারি ২০২০, ১১:১৬

মার্কিন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা বিভিন্ন সময়ে তার জীবনের নানা ঘটনা নিয়ে খবরের শিরোনামে এসেছেন। কখনো নিজের কাজ কখনো ব্যক্তিজীবনের চাঞ্চল্যকর ঘটনা নিয়ে এসব খবরের শিরোনাম হয়েছেন তিনি।

তেমনই একটি বিস্ময়কর খবরে আবারো শিরোনাম হলেন তিনি। ২৫ বছরের যুবকের সঙ্গে ৩৬ বছরের বড় সুন্দরী পপ তারকা ম্যাডোনা অসম প্রেমে জড়িয়েছেন বলে গুঞ্জন রটেছে মিডিয়ায়। ম্যাডোনার সঙ্গে সম্পর্কে জড়ানো সেই যুবকের নাম আহমালিক উইলিয়ামস।

জানা গেছে, উইলিয়ামসের বাবা ড্রিউকে ম্যাডোনা জানিয়েছেন তার ছেলের প্রতি নিজের ভালোবাসার কথা। উইলিয়ামসের বাবা-মাকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে তাদেরকে একথা জানান ম্যাডোনা ।

ড্রিউ জানিয়েছেন তার ছেলে ও স্ত্রীর কোনো আপত্তি নেই। তাদের ছেলের চেয়ে ম্যাডোনা ৩৬ বছরের বড় হলেও মার্কিন পপ তারকার সঙ্গে ছেলের সম্পর্কে উইলিয়ামসরা বেশ খুশি বলেই জানান।

জানা গেছে, ২০২০ সালে লন্ডন এবং ফ্রান্সে ম্যাডোনার যে শোগুলো রয়েছে সেখানেও তার ভালোবাসার মানুষের বাবা-মাকে আমন্ত্রণ জানিয়েছেন। গানের পাশাপাশি নৃত্যশিল্পী, অভিনয়শিল্পী ও ছবি নির্মাতা হিসেবেও তার খ্যাতি রয়েছে এই গায়িকার। তার গাওয়া ৪৬টি সিঙ্গেল গান ইউকে চার্টের সেরা পাঁচে স্থান পেয়েছে। ম্যাডোনার সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে লাইক আ ভার্জিন, হাঙ আপ, হলিডে, লা ইসলা বোনিতা, লাইক অ্যা প্রেয়ার।

মানবকণ্ঠ/জেএস






ads