বাসর রাতেই তালাক


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১১ ডিসেম্বর ২০১৯, ১৫:০১

বিয়ের রাতেই তালাক দিলেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি। কিন্তু কেন তিনি এমনটা করলেন? সেটি রহস্যই রেখে দিলেন।

তবে হ্যাঁ, ঘাবড়ানোর কিছু নেই। এটি তানিয়ার বাস্তব জীবনের ঘটনা নয় বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, ‘তালাক তালুকদার’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধেছি আখম হাসানের সঙ্গে।

নাটকে দেখা যায়- একের পর এক তালাক খেয়েই যাচ্ছেন অভিনেতা আ খ ম হাসান। চতুর্থ বিয়ের বাসররাতেই এবার তাকে তালাক দিলেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি। তবে কেনো বিয়ের রাতেই তালাক দিতে হলো এ ব্যাপারে শাশুড়িকে কিছু বলেননি তিনি। শুধু বলেছেন দু’একদিনের মধ্যেই তালাকনামা পাঠিয়ে দেবেন তিনি।

নাটকটিতে আরও অভিনয় করেছেন সায়কা আহমেদ, জুয়েল হাসান, তানভীর হাসান, দীপা, রাজা হাসান ও রাব্বী। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আরিফুর রহমান নিয়াজ।

সম্প্রতি পূবাইলে শেষ হওয়া নাটকটির শুটিং স্পটে অভিনেত্রী তানিয়া বৃষ্টির সঙ্গে কথা হয়। কেনো বাসররাতেই স্বামীকে তালাক দিতে হলো এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটাই তো আসল মজা। কেনো তালাক দিয়েছি তা জানতে হলে দর্শকদের অবশ্যই নাটকটি দেখতে হবে।

পরিচালক আরিফুর রহমান নিয়াজ বলেন, আমি সবসময়ই ব্যাতিক্রম গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। আমার আগের নাটকগুলোর মতো এ নাটকটিও দর্শকরা সানন্দে গ্রহণ করবে এ ব্যাপারে আমি বেশ আশাবাদী।

খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে। 

মানবকণ্ঠ/জেএস 





ads







Loading...