নাচলেন অপু, দেখলেন শাকিব

নাচলেন অপু, দেখলেন শাকিব
নাচলেন অপু, দেখলেন শাকিব - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ ডিসেম্বর ২০১৯, ১৮:১৭

জুটি বেঁধে অভিনয় করতে করতে গোপনে জীবন সঙ্গী হয়েছিলেন ঢালিউডের দুই সেরা নায়ক-নায়িকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে সেই গোপন বিয়ের খবর ফাঁস হয়েছিল ভাঙ্গনের মধ্য দিয়ে। এরপর থেকে সন্তানের কারণে বেশ কয়েকবার তারা মুখোমুখি হলেও নিজেদের বরাবরই এড়িয়ে চলেছেন।

তবে এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে আবার দেখা হয়ে গেল এই দুই তারকার। স্টেজে যখন শাকিব খান বসা তখনই নাচলেন অপু বিশ্বাস।

বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে অপুর নাচ উপভোগ করার দিনেই শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পুরস্কার নেন শাকিব খান। ২০১৭ সালের শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন তিনি।

হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবিতে অভিনয়ের জন্য এ সম্মানজনক পুরস্কার পান শাকিব।

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় গানের সঙ্গে অপু একক নাচে অংশ নেন। অপু বিশ্বাস ছাড়াও অনুষ্ঠানে একক নাচ পরিবেশন করেন নুসরাত ফারিয়া, ইয়ামিন হক ববি ও নিপুণ। জুটি বেঁধে নাচেন জায়েদ খান-মাহি, তমা মির্জা-ইমন। চলচ্চিত্রের সাড়াজাগানো গানের সঙ্গে তারা নাচ পরিবেশন করেন।

অভিনয়ের স্বীকৃতিস্বরূপ এবার শাকিব খান ছাড়াও জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ছেন আরিফিন শুভ, ফেরদৌস আহমেদ ও সাইমন সাদিক। গত ৭ই নভেম্বর (বৃহস্পতিবার), তথ্য মন্ত্রণালয় থেকে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করে গেজেট প্রকাশ করা হয়।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...