মাইলসের ৪০ বছর পূর্তি, ঢাকায় শেষ কনসার্ট ২৪ ডিসেম্বর

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০২ ডিসেম্বর ২০১৯, ১২:০৯

মাইলসের ৪০ বর্ষ পূর্তির সর্বশেষ আয়োজনটি থাকছে ২৪ ডিসেম্বর ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে। এমন ঘোষণাই দিলো আয়োজক প্রতিষ্ঠান উইন্ডমিল। সম্প্রতি রাজধানীর বনানীস্থ ক্লাব নটরডেমে মাইলসের সদস্য এবং সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে এক নৈশভোজের আয়োজন করে উইন্ডমিল।

এ সময় ২৪ ডিসেম্বর গালা কনসার্টের ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে মাইলসসহ উপস্থিত ছিলেন ওয়ারফেজ, ভাইকিংস, সোলস, ফিডব্যাক এবং দলছুটের সদস্যরা।

অনুষ্ঠানে শাফিন আহমেদ জানান, মাইলসের চল্লিশ বছর পূর্তির সর্বশেষ আয়োজনটি আমরা বাংলাদেশেই রেখেছি। সবাইকে চমক দিতে আমাদের পাশাপাশি অন্যান্য ব্যান্ডও বাজাবে। ভক্তদের জন্য ঐদিন থাকবে বেশ কিছু সারপ্রাইজ। আয়োজক প্রতিষ্ঠান উইন্ডমিলের সিইও সাব্বির রহমান তানিম বলেন, মাইলস আমাদের দেশের অনেক কিছুর প্রথমের সঙ্গে যুক্ত। তাদের ভক্তদের কাছে এই আয়োজনকে তুলে ধরতে অনেক চমক নিয়ে হাজির হবে উইন্ডমিল। বিশ্বের অনেক দেশেই ব্যান্ড ভক্তদের নিয়ে এ ধরনের আয়োজন হয়। আমাদের দেশেও এই প্রচলন শুরু করছি।

অনুষ্ঠানে ফিডব্যাকের লাবু রহমান বলেন, মাইলস শুধু একটি ব্যান্ডই নয়, একটি প্রতিষ্ঠানে রূপ নিয়েছে। এই প্রতিষ্ঠান একদিনে তৈরি হয়নি। মাইলসের সবাই প্রথম শ্রেণির মিউজিশিয়ান। সে কারণেই এখনও মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। তাদের এমন কিছু গান আছে যা পৃথিবীর শেষ পর্যন্ত থাকবে। মাইলসের এই কালের সাক্ষীতে আমরাও থাকছি।

ভাইকিংসের তন্ময় বলেন, চল্লিশ বছর পার করা অনেক বড় একটি ঘটনা। মাইলস আমাদের জন্য একটি অনুকরণীয় ব্যান্ড। এটা দেখে আসছি আমাদের সময় থেকে এখন পর্যন্ত। তাদের কাছে আমাদের অনেক কিছু শেখার আছে। আয়োজক প্রতিষ্ঠান উইন্ডমিলের পক্ষ থেকে জানানো হয়, মাইলসের চল্লিশ বছর ঘিরে থাকবে নানা আয়োজন। যার মধ্যে মাইলসের ব্যবহার করা বাদ্যযন্ত্রের প্রদর্শনী, বিভিন্ন সময়ের ছবি প্রদর্শন, বিভিন্ন অর্জন প্রদর্শন, গানের কথা এবং তার পেছনের কাহিনী প্রদর্শনীসহ অনেক চমক। যার জন্য আসতে হবে ২৪ ডিসেম্বরের কনসার্টে।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads





Loading...