তথ্যমন্ত্রীর সঙ্গে শিল্পী সমিতির সৌজন্য সাক্ষাৎ

তথ্যমন্ত্রীর সঙ্গে শিল্পী সমিতির সৌজন্য সাক্ষাৎ
তথ্যমন্ত্রীর সঙ্গে শিল্পী সমিতির সৌজন্য সাক্ষাৎ - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ নভেম্বর ২০১৯, ১৭:০৪

তথ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা। বুধবার (২০ নভেম্বর) দুপুরে সচিবালয়ে গিয়ে তথ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খানসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যরা।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, মাননীয় তথ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছি। এসময় চলচ্চিত্রের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেছি। আমাদের কিছু দাবি-দাওয়া তুলে ধরেছি। এসব সমস্যা সমাধানের বিষয়ে আশ্বস্ত করেছেন তিনি।

গত ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে জয়ী হন মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক জায়েদ খান। ২০১৯-২১ মেয়াদের এ নির্বাচনে সহ-সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে আরমান নির্বাচিত হয়েছেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহাদ নির্বাচিত হয়েছেন। সুব্রত, জ্যাকি আলমগীর এবং ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদে নির্বাচিত হয়েছেন—অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...