শুভশ্রীর সঙ্গে এই নবজাতকটি কে!

নবজাতক শিশুর পাশে দাঁড়িয়ে আছেন শুভশ্রী - ইনস্টাগ্রাম

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ নভেম্বর ২০১৯, ০০:০৭,  আপডেট: ১২ নভেম্বর ২০১৯, ০০:১২

সম্প্রতি নিজের ইনস্ট্রগ্রামে একটি ছবি শেয়ার করেছেন কলকাতার বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ছবিটিতে দেখা যায়, বেবি কট এর মধ্যে চাদরে মোড়ানো সদ্য পৃথিবীর আলো দেখা ফুটফুটে একটি বাচ্চা রয়েছে। চাদরের বাইরে বেরিয়ে আছে নবজাতক শিশুটির কচি হাত-পা। আসমানী রঙের জামা পরিধান করে পাশেই দাঁড়িয়ে আছেন শুভশ্রী। তার হাতের বেলুনে লেখা রয়েছে ‘ইটস আ গার্ল’!

কিন্তু নবজাতক বাচ্চাটি কে? তার সঙ্গে শুভশ্রীর সম্পর্ক কী? বিষয়টি জানা গেল শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকেই। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার দিয়ে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘বিশ্বাসই হচ্ছে না রিমা তুমি মা হয়ে গেলে। খুব ভালবাসি তোমাকে। অনেক অনেক ধন্যবাদ এই ছোট্ট পরীকে পৃথিবীতে আনার জন্য।’

এবার প্রশ্ন হলো কে এই রিমা দত্ত? তাঁর সন্তান জন্ম নেওয়াতে শুভশ্রীকে কেন এতো খুশি দেখাচ্ছে ? রিমার ইনস্টাগ্রাম থেকে জানা গেছে, শুভশ্রী এবং রিমা দু’জনেই অন্তরঙ্গ বন্ধু। রিমার ফেসবুক পোস্ট জুড়ে রয়েছে শুধু রাজ-শুভশ্রীর বিভিন্ন ছবি। নায়িকার জন্মদিন থেকে বিয়ে সব কিছুতেই হাজির থাকেন রিমা। ওই যে কথায় বলে না, ‘হরিহর আত্মা’, খানিকটা সেরকমই। বেস্টফ্রেন্ডের জীবনে এসেছে ‘সুখবর’, তাই বান্ধবীর খুশির সময়ে নিজেও খুশিতে ভেসেছেন এই অভিনেত্রী ।

 

মানবকন্ঠ/এসআর




Loading...
ads





Loading...