অন্তরঙ্গ ছবি ফাঁস

ফাহমির জন্য আমব্রিনের লজ্জা : কেন তুমি ছবি তুলবে?

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৮ নভেম্বর ২০১৯, ১১:২৭

মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির ভাইরাল হওয়া অন্তরঙ্গ ছবি নিয়ে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। অনেকেই ছবিগুলো শেয়ার করছেন। এই বিষয়ে জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিন মিথিলার দোষ দেখছেন না। বরং ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলার জন্য ফাহমিকে দুষছেন। তিনি প্রশ্ন ছুঁড়েছেন, কেন ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে, কী দরকার এসবের?

আমব্রিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, 'আমি ছোট বিষয়টি কোনোভাবেই বুঝতে পারছি না, কেন তুমি একান্ত মুহূর্তের ছবি তুলবে? বুঝো এখন। ফাহমি তোমার জন্য লজ্জা। শেম ইউ অন ফাহমি।' 

লাক্স-চ্যানেল আই সুপারস্টারখ্যাত অভিনয়শিল্পী ও উপস্থাপিকা আমব্রিন বিয়ের পর থেকেই কানাডায় আছেন।

সেখানকার একটি স্থানীয় হাসপাতালে গত ২৩ জুন মেয়ের মা হন আমব্রিন। আমব্রিন তাঁর মেয়ের নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী।

উল্লেখ্য, আদর্শ এক জুটি হিসেবেই মিডিয়া জগতে প্রতিষ্ঠা পেয়েছিলেন মিথিলা ও তাহসান। তবে তাদের সংসার ভেঙে যাওয়ার কারণে শুরু হয়েছে নানা গুঞ্জন।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর সামনে আসে। সে গুঞ্জনের রঙ ফিকে না হতেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ কিছু ছবি সামনে আসে। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও রব ওঠে। এর আগেই ভাইরাল হয়ে যায় মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ও আপত্তিকর ছবিগুলো।

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads





Loading...