হতাশার কবলে পড়ে নেশায় ডুবে ছিলেন পূজা ভাট


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৮ নভেম্বর ২০১৯, ১০:০৭

বাবা মহেশ ভাটের হাত ধরেই নায়িকা হিসেবে বলিউডে আবির্ভাব পূজা ভাটের। আচমকাই নেশার কবলে পড়ে সবকিছু এলোমেলো হয়ে যায়। হতাশার কবলে পড়ে অনেক বছর নেশায় ডুবে ছিলেন অভিনেত্রী পূজা ভাট। এরপর স্বাভাবিক জীবনে ফিরে আসেন নব্বই দশকের এই জনপ্রিয় বলিউড নায়িকা। সেই ধাক্কা সামলে বহু বছর পরে আবার বাবার ছবিতেই প্রত্যাবর্তন। তবে গত এক দশক ধরে সাফল্যের সঙ্গে করছেন প্রযোজনা। সম্প্রতি এক টুইটে পূজা ভাট ফাঁস করলেন ব্যক্তিগত জীবনের এক অজানা গল্প।

টুইটে পূজা ভাট বলেন, আমিও আপনাদের মতো যন্ত্রণা সয়েছি। আঘাতের ধাক্কায় পড়েছি, ভেঙে পড়েছি। কষ্ট ভুলতে নেশা হাত তুলেছি। প্রথমে আমি মদ খেতাম। পরে মদ আমাকে খেয়েছে। টলোমলো পায়ে অনেকবার ব্যাথা পেয়েছি, পড়েছি। এরপর নেশাকে ইতি টেনে গত দুই বছর ১০ মাস ধরে আমি আবার আপনাদের সেই আগের পূজা ভাট।

বাবা মহেশ ভাটের ছবি ‘সড়ক টু’তে আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করছি। খোলা হাওয়ায়, নীল আকাশের নিচে বুক ভরে শ্বাস নিচ্ছি। আমি পারছি। আপনারা পারবেন না! পূজা আরো লিখেন, জীবন আমাকে কম পোড়ায়নি। এরপরেও আমি যদি পোড়া কাঠ না হয়ে পুড়ে পুড়ে সোনা হতে পারি, আপনারাও পারবেন। একজন মেয়ে হয়ে যদি আমি নেশাকে দূরে রাখতে পারি, তাহলে আপনারাও পারবেন।

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads





Loading...