কলকাতার সিনেমায় মোশাররফ করিম


poisha bazar

  • মানবকণ্ঠ ডেস্ক
  • ০৬ নভেম্বর ২০১৯, ১৪:৪৬

মোশাররফ করিম। শোবিজ অঙ্গনে দেশের সবচেয়ে জনপ্রিয় তারকা তিনি। বিশেষ করে এ প্রজন্মের দর্শকদের কাছে মোশাররফ মানেই অন্যরকম বিনোদন। সব চরিত্রের সঙ্গেই নিজেকে মানিয়ে নিতে পারেন তিনি। ছোট বড় দুই পর্দাতেই তার সরব উপস্থিতি। দেশের গণ্ডি পেরিয়ে এবার এবার কলকাতার সিনেমায় দেখা যাবে তাকে।

কলকাতার জনপ্রিয় নাট্যকর্মী ও অভিনেতা ব্রাত্য বসুর পরিচালনায় আবীর চট্টোপাধ্যায়ের পাশাপাশি নতুন একটি সিনেমাতে অভিনয় করবেন মোশাররফ করিম। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ এক দশক পর আবারও সিনেমা পরিচালনায় হাত দিচ্ছেন ব্রাত্য বসু।

সাহিত্যিক বুদ্ধদেব গুহর দুটি গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে। সম্পর্কের মধ্যে যে দূরত্ব সেটাই তুলে ধরা হবে এ সিনেমাতে। তাই সিনেমার নাম দেয়া হয়েছে ‘ব্যবধান’।

আগামী বছরের ফেব্রুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। যদিও সিনেমার অন্যান্য চরিত্রের কাস্ট এখনও ঠিক হয়নি।

সম্প্রতি বাংলাদেশ সফরে এসে অভিনয়ের ব্যাপারে মোশাররফ করিমের সঙ্গে প্রাথমিক কথাবার্তা বলে গেছেন ব্রাত্য। আবীরের সঙ্গেও অভিনয়ের ব্যাপারে এই নিয়ে কথা হয়েছে তার।

প্রসঙ্গত, ব্রাত্য বসু সর্বশেষ ২০১০ সালে তৈরি করেছিলেন ‘তারা’ সিনেমাটি। তার পরিচালিত প্রথম সিনেমা হচ্ছে, ‘রাস্তা’ (২০০৩)। এই সিনেমাতে অভিনয় করেছিলেন মিঠুন চক্রবর্তী। এরপর ২০০৬ সালে তৈরি করেছিলেন ‘তিস্তা’।

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads





Loading...