সংখ্যা বাড়াতে চান না পূর্ণিমা

মানবকণ্ঠ
পূর্ণিমা - ছবি: সংগৃহীত।

poisha bazar

  • মানবকণ্ঠ ডেস্ক
  • ০৫ নভেম্বর ২০১৯, ১৫:৩০

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা মাঝে কয়েক বছর বিরতি দিয়ে আবারো ছবির অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। বর্তমানে শুটিং করছেন দুটি ছবির। ছবিগুলো হচ্ছে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। আগামীতে আরো কিছু ছবির কাজ তার হাতে এসেছে। যেহেতু সন্তান ও সংসার নিয়ে ব্যস্ততা তো রয়েছে সব মিলিয়ে সেসব ছবির কাজ শুরু করবেন। তবে স্যুটিং শুরু হওয়া দুটি ছবির কাজ ধারাবাহিকভাবে হচ্ছে না।

এ নিয়ে কিছুটা বিড়ম্বনা থাকলেও মানিয়ে নিয়েছেন পূর্ণিমা। তার কথা হচ্ছে ছবির স্যুটিংয়ের বিষয়ে বিস্তারিত বলতে পারবেন পরিচালক। তিনি যেভাবে যখন স্যুটিং করাতে চান আমরা সেভাবেই স্যুটিং করি। এদিকে ‘জ্যাম’ ছবির আশি ভাগ কাজ শেষ হয়েছে। ‘গাঙচিল’-এর পঞ্চাশ ভাগ। নভেম্বর মাস থেকে শেষ লটের শুটিং শুরু হবে ‘গাঙচিল’-এর। পূর্ণিমা বলেন আশা করছি, এ বছরই ছবি দুটির শুটিং শেষ হবে। এ দুটি ছবির বাইরে নতুন ছবির প্রসঙ্গে পূর্নিমা বলেন, যে দুটির কাজ করছি এগুলো শেষ হোক। দর্শক দেখুক, তারপর নতুন কাজ শুরু করব। এখন আমি মূলত ভালোলাগা থেকেই কাজ করি। সংখ্যা বাড়ানোর জন্য নয়।

অভিনয়ে বিরতি থাকলেও পূর্ণিমাকে উপস্থাপনা করতে দেখা গেছে। যে অনুষ্ঠানটি উপস্থাপনা করতেন সেটি এখন বন্ধ আছে। এ প্রসঙ্গে জানালেন, অনুষ্ঠানটি এমনিতে এটি বন্ধ আছে। এ অনুষ্ঠান যতদিন প্রচার করার কথা ততদিন প্রচার হয়েছে। তাই এখন এটিতে কাজ করা হচ্ছে না। তবে আপাতত নতুন করে উপস্থাপনার কথাও ভাবছেন না। যদি শুরু করেন জানান দিয়েই করবেন। কারণ উপস্থাপনায় অনীহা নেই তার।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads





Loading...