ঝুলে গেছে শাকিবের ‘আগুন’

মানবকণ্ঠ
শাকিব খান - ছবি: সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৪ নভেম্বর ২০১৯, ১৫:০৩

ক্যাসিনো ইস্যুতে শাকিব খান অভিনীত ছবি ‘আগুন’ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। জানা যায়, সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাসিনো বিরোধী অভিযানে চলচ্চিত্র প্রযোজনা সংস্থা দেশবাংলা মাল্টিমিডিয়ার কর্ণধার প্রযোজক এনামুল আরমান র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন। তার গ্রেফতার হওয়ার পরই এই ছবিটির ভভিষ্যৎ নিয়ে কানাঘুষা চলতে থাকে।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত কক্সবাজারে ছবিটির দ্বিতীয় ধাপের দৃশ্য ধারণ হয়। এরপর থমকে আছে ছবিটির শুটিং। ছবিটি সংশ্লিষ্ট একাধিক সূত্রের বরাতে জানা গেছে, আগুন ছবির সব কটি গানের শুটিং এখনও বাকি। গান ছাড়া শুধু সংলাপের অংশের প্রায় ৭০ ভাগ কাজ শেষ। তবে বাকি ৩০ ভাগ কাজের জন্য ঝুলে যেতে পারে ছবিটি। এদিকে আগুনের পরবর্তী সিডিউল নিয়ে অনিশ্চয়তা থাকার আভাসও দিলেন ছবিটির পরিচালক পরিচালক বদিউল আলম।

আগুন ছবির পরবর্তী আপডেট জানতেই কথা বলা হয় পরিচালক বদিউল আলম খোকনের সঙ্গে। তিনি বলেন, শুটিং আপাতত হচ্ছে না। কবে হচ্ছে সেই নতুন সিডিউল নিয়েই ঝামেলায় আছি। কারণ প্রযোজক আছেন কারাগারে। প্রযোজক ছাড়া তো শুটিংয়ে যাওয়া সম্ভব নয়। টাকা তো দেবে প্রযোজক। এখন অপেক্ষা ছাড়া কিছু করার নেই আমাদের। প্রযোজক যেহেতু কারাগারে আছেন অন্য কোন প্রযোজক নেয়ার সম্ভাবনা আছে কীনা জানতে চাইলে পরিচালক বলেন, এটা হয়তো সম্ভব না।

তা ছাড়া এই ছবিতে অন্য কেউ এসে বিনিয়োগ করার আগ্রহ দেখাবেন না। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, ছবির চারটি গান ছাড়াও নায়ক-নায়িকার বেশিরভাগ কাজই বাকি। তা ছাড়া চারটির মধ্যে দুটি গান এখনো রেকর্ডিং হয়নি।

উল্লেখ্য, চলতি বছরের ২৯ জুলাই সন্ধ্যায় শাকিব খান ও জাহারা মিতুর ‘আগুন’ ছবির মহরত অনুষ্ঠিত হয় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads





Loading...