ট্রলের শিকার অপু বিশ্বাস

মানবকণ্ঠ
অপু বিশ্বাস - ছবি: সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ নভেম্বর ২০১৯, ১১:১৪

‘স্বতঃস্ফূর্তভাবে’ শব্দটি বলতে পারছেন না ঢাকাই ছবির একসময়ের শীর্ষ নায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের সাথে ছাড়াছাড়ির পর তার ক্যারিয়ারের চাকা যে থমকে গেছে সচল হওয়ার লক্ষণ দেখা যাচ্ছে না। তার উপর নেতিবাচক কিছু বিষয় নিয়ে বেশ ট্রলের শিকার হচ্ছেন তিনি। জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে অপু বিশ্বাসের একটি ভিডিও ক্লিপ। গ্রুপ এবং পেজে শেয়ার হওয়া সে ভিডিওটি শেয়ার করছে মানুষের নিজস্ব অ্যাকাউন্টগুলোতেও। সেই ভিডিও ক্লিপের জন্যই নেট দুনিয়ায় ট্রলের শিকার হচ্ছেন অপু বিশ্বাস। ভাইরাল হওয়া ওই ভিডিও ক্লিপে দেখা যায় সেটা নিয়েই মজা করছেন সবাই। ‘স্বতঃস্ফূর্তভাবে’ শব্দটি বলতে না পারাটাই এখানে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

সদ্য সমাপ্ত হওয়া চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে ভোট দিতে এসে গণমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন তিনি। সে সময় নিজের অনুভূতি জানাতে গিয়ে স্বতঃস্ফূর্ত শব্দটি সরাসরি বলতে না পেরে অপু বলতে থাকেন, স্পুতসুত... না কি... কি বলে। ভিডিওতে সুন্দর স্বতঃস্ফূর্তভাবে ভোটটা দিলাম বলতে গিয়ে বলেন, আজকে মনে হলো যে সত্যিই আমরা শিল্পী এবং সত্যিই শিল্পী সমিতির সুন্দর... মানে, যাকে কি বলে সুন্দর... স্পুতসুত... না কি... কি বলে।

তবে বিষয়টি নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে কথা বললে তিনি বলেন, ফেসবুকে কোনটা যে ভাইরাল হয় বলা মুশকিল। সমিতির নির্বাচনে ভোট দিতে এফডিসিতে যাই। সেখানে সবার সঙ্গে সাক্ষাৎ হয়। নানাভাবেই মুড তখন অন্য রকম ছিল। সে সময় গণমাধ্যমে কাছে হয়তো কোনো একটি শব্দ উচ্চারণে সমস্যা হতে পারে। আজ শুনলাম সেটাই নাকি ভাইরাল হয়েছে। তবে বিষয়টিকে অতিরঞ্জিত না করার আহবান জানান সবার কাছে।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads





Loading...