আইয়ুব বাচ্চু স্মরণে সবার প্রিয় এবি

মানবকণ্ঠ
আইয়ুব বাচ্চু - সংগৃহীত।

poisha bazar

  • মানবকণ্ঠ ডেস্ক
  • ২১ অক্টোবর ২০১৯, ১০:৪১

১৮ অক্টোবর ছিল ব্যান্ড সংগীতের লিজেন্ড ও জনপ্রিয় শিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকী। দেখতে দেখতে একটি বছর হয়ে গেল আইয়ুব বাচ্চুর চলে যাওয়ার সময়। এমন তুমুল জনপ্রিয় শিল্পীর অকালে চলে যাওয়ার শূন্যতা পূরণ হওয়ার মতো নয়। এরই ধারাবাহিতায় আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ ও শ্রদ্ধা জানিয়ে ‘সবার প্রিয় এবি’ শিরোনামের নতুন একটি গান প্রকাশ হয়েছে। গানটি লিখেছেন আশিক বন্ধু। গানটি প্রকাশ হয়েছে সিডি প্লাসের ইউটিউব চ্যানেলে। সজীব দাসের সুর সংগীতে গানটি গেয়েছেন মোহাম্মদ মামুনুল ইসলাম।

আইয়ুব বাচ্চুর স্মরণে গান লেখার অনুভূতি জানিয়ে গীতিকার আশিক বন্ধু বলেন, ‘আইয়ুব বাচ্চু ভাই নেই, তা ভাবতে মনটা খারাপ হয়ে যায়। এমন অসাধারণ শিল্পীর অসময়ে চলে যাওয়া সহজে মেনে নেয়া যায় না। তিনি অত্যন্ত সামাজিক ও মানবিক গুণসম্পন্ন ভালো মনের মানুষ। আমাকে বেশ আদর ও স্নেহ করতেন। নাম ধরে ডাকতেন। তাই এমন মহান শিল্পীর জন্য গানটি লিখেছি খুব গভীর শ্রদ্ধা ও ভালোবাসা থেকে। সবার প্রিয় এবি গানটিতে বাচ্চু ভাইয়ের গান, সুর, গিটার, কষ্ট, অর্জন, এলআরবির সব স্মৃতি তুলে ধরা হয়েছে।

এরইমধ্যে গানটি ফেসবুক ইউটিউবে ভালো সাড়া পড়েছে। বাচ্চু ভাইয়ের ভক্তরা গানটি শেয়ার করছেন, শুনে প্রশংসা করছেন। গানটি দিয়ে বাচ্চু ভাইকে আমরা সবসময় স্মরণ করে যাবো এবং চট্টগ্রামে আইয়ুব বাচ্চু সংগীত স্মৃতি পরিষদ গঠন করেছি আমি। প্রিয় শিল্পীকে আমরা সারাজীবন যেন স্মরণে ও শ্রদ্ধায় রাখতে পারি, সেজন্য সংগঠনটি প্রতিষ্ঠা করেছি।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads





Loading...