শাকিব খানের লন্ডন

মানবকণ্ঠ
শাকিব খান - সংগৃহীত।

poisha bazar

  • মানবকণ্ঠ ডেস্ক
  • ২১ অক্টোবর ২০১৯, ১০:৩৭

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান নতুন একটি সিনেমায় সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘লন্ডন’। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। গতকাল এই নির্মাতা বলেন, ‘লন্ডন’ ছবিতে অভিনয় করবেন শাকিব খান। বিষয়টি চূড়ান্ত হয়েছে। এ ছবির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু। মৌলিক গল্পের ছবি ‘লন্ডন’। দুবাই ও লন্ডনে ছবির শুটিং হবে।

শাকিব খান বলেন, ‘লন্ডন’ ছবিটির কাহিনী ভালো লেগেছে। এ ছবিতে সামনে কাজ করতে যাচ্ছি। নতুন বছরে এর শুটিং শুরু হবে। যেহেতু দেশের বাইরে শুটিং হবে তাই ওখানকার আবহাওয়ার সঙ্গে মিল রেখে শুটিং করবেন নির্মাতা। রোমান্টিক-অ্যাকশন ঘরানার ছবি হতে যাচ্ছে এটি। প্রযোজনা করবে ব্রিটলিংক এন্টারটেইনমেন্ট। এদিকে জানা যায়, গল্পের প্রয়োজনে ছবির পুরো শুটিংই দেশের বাইরে হবে।

ছবির নির্মাতা আরো জানান, শাকিব খানের বিপরীতে এ ছবিতে তিন নায়িকা অভিনয় করবেন। বাংলাদেশের পাশাপাশি দেশের বাইরের অভিনেত্রীও কাজ করবেন। তবে কারা শাকিবের নায়িকা হিসেবে এ ছবিতে থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি। এদিকে শাকিব খান গুণী নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ ছবির কাজও শিগগিরই শুরু করবেন বলে জানা যায়। এসব কাজের বাইরে নতুন বছরে আরো চমক নিয়ে হাজির হবেন শাকিব খান। প্রথমবার তার বিপরীতে বলিউড অভিনেত্রী নার্গিস ফখরি একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। ছবিটি প্রযোজনা করবে টিএম ফিল্মস।

বর্তমানে শাকিব খান অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হচ্ছে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ও শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’। আর সম্প তি বদিউল আলম খোকনের ‘আগুন’ ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন এই অভিনেতা।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads





Loading...