বউয়ের বিয়ে দিতে ব্যাকুল স্বামী!


poisha bazar

  • মানবকণ্ঠ ডেস্ক
  • ১৬ অক্টোবর ২০১৯, ১১:২৭

বিয়ের ৬ মাস পূর্ণ হয়েছে শামিম-কুলসুম দম্পতির। বেশ ভালোই চলছে তাদের সংসার কিন্তু হঠাৎ করেই শামিম মরিয়া হয়ে ওঠে তার বউয়ের বিয়ে দেয়ার জন্য। ‘জরুরি ভিত্তিতে পাত্র চাই’ লিখে বিজ্ঞাপনও দিয়েছে সে। বিজ্ঞাপন দেখে পাত্রের লাইন পড়ে কুলসুমের বাড়িতে। ছেলের পাগলামি দেখে দুশ্চিন্তায় পরে শামিমের মা। গল্প মোড় নেয় ভিন্ন দিকে, এগিয়ে চলে গল্প।

এমন গল্পের নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জামিল হোসাইন, কাজল সুবর্ণ, শিরিন আলম, জুয়েল হাসান প্রমুখ। পূবাইলের বিভিন্ন লোকেশনে এরই মধ্যে চিত্রায়ন সম্পন্ন হয়েছে নাটকটির। চিত্রায়ন শেষে চলছে সম্পাদনার কাজ।

বিশেষ নাটক ‘আমার বউয়ের বিয়ে’ রচনা ও পরিচালনা করেছেন আরিফুর রহমান নিয়াজ।

নাটকে অভিনয় প্রসঙ্গে জামিল হোসাইন বলেন, প্রথমে নাটকের নাম শুনে চমকে উঠি। নিজের বউয়ের বিয়ে! তবে পুরো চিত্রনাট্য হাতে পাওয়ার পর দেখলাম শুধু কমেডি না, কমেডির ছলে সুন্দর একটি বার্তা দেয়ার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ। আশা করি নাটকটি সবার কাছে গ্রহণযোগ্যতা পাবে।

এ নাটকে কুলসুম চরিত্রে দেখা যাবে কাজল সুবর্ণকে। একই প্রসঙ্গে তিনি বলেন, আমার স্বামী আমাকে আবার বিয়ে দিতে চায়। কারণ আমার ভালো-মন্দ সে না দেখলে কে দেখবে! এমনই ভাবনা-চিন্তা নিয়ে এগিয়ে চলে নাটকের গল্প। গল্পটি অসাধারণভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ।

‘আমার বউয়ের বিয়ে’ নাটকটি প্রসঙ্গে নির্মাতা আরিফুর রহমান নিয়াজ বলেন, এ নাটকের গল্পে কমেডির মাধ্যমে একটি বার্তা দেয়ার চেষ্টা করেছি। গল্প অনুযায়ী নির্মাণের চেষ্টা করেছি। আশা করি দর্শকের কাছে নাটকটি উপভোগ্য হবে। এ নাটকে ‘আকাশ ভাইঙ্গা ঠাডা পরুক’ শিরোনামে একটি গান রয়েছে।

শামিম খানের কথা ও ওসমান সজীবের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন মিথিলা মিলন।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads





Loading...