কোরীয় পপতারকা সুলির লাশ উদ্ধার


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ অক্টোবর ২০১৯, ১৯:৫১

জনপ্রিয় ও বিতর্কিত দক্ষিণ কোরীয় পপতারকা সুলির (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে আজ সোমবার নিজ বাড়িতে এই তারকার লাশ পাওয়া যায়।

সিউলের পুলিশের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, সুলির মৃত্যুর কারণ অনুসন্ধানের কাজ চলছে। তবে প্রাথমিক তদন্তে আত্মহত্যার বিষয়টি প্রতীয়মান হয়েছে।

এই পপতারকা স্পষ্টবাদী বক্তব্য ও বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত। ইনস্টাগ্রামে তাঁর অনুসারীর সংখ্যা ৫০ লাখ। তিনি ‘নো ব্রা’ আন্দোলনের জন্য আলোচিত। এ নিয়ে তাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকবার হয়রানির শিকার হতে হয়েছে।

সুলি ২০১৫ সাল পর্যন্ত ব্যান্ড এফের (এক্স) সদস্য ছিলেন। পরে ব্যান্ড ছেড়ে তিনি অভিনয়ের দিকে বেশি নজর দেন। অনেকে মনে করেন, সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্ক সৃষ্টি হওয়ার পর সুলিকে ওই ব্যান্ড থেকে বহিষ্কার করা হয়েছিল।

সুলির খুব ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত আরেক কোরীয় পপতারকা জংহিউন ২০১৭ সালে আত্মহত্যা করেছিলেন। ওই তারকা ২৭ বছর বয়সে আত্মহত্যা করেছিলেন। জংহুউনের শেষকৃত্যে সুলিও উপস্থিত ছিলেন।

গত মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে সুলির একটি আপত্তিকর ছবি ছড়িয়ে পড়েছিল। সুলির মৃত্যুর সঙ্গে অনেকে এই ঘটনারও যোগসূত্র খুঁজছেন।




Loading...
ads





Loading...