মাইলস’র ৪০ বছর পূর্তিতে কানাডায় শেষ হলো সিরিজ কনসার্ট


poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০৭ অক্টোবর ২০১৯, ১৫:৫২,  আপডেট: ০৭ অক্টোবর ২০১৯, ১৬:১০

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল মাইলস এর ৪০ বছর পূর্তিতে কানাডায় শেষ হলো সিরিজ কনসার্ট। গত ২৭ সেপ্টেম্বর দেশটির অন্টারিও প্রদেশের রাজধানী শহর টরন্টোতে সর্ববৃহৎ কনসার্ট এর মাধ্যমে এ সফর শেষ হয়। এটি ছিল রাতে অনুষ্ঠিত ওপেন এয়ার কনসার্ট। যার ফলে কনসার্টটি দর্শক অত্যন্ত চমৎকার পরিবেশে উপভোগে করে।

এর আগে ১ সেপ্টেম্বর কানাডার ভ্যানকুভারে প্রথম কনসার্টটি অনুষ্ঠিত হয়। ঢাকা ক্লাব ভ্যানকুভারের আমন্ত্রণে কানাডার কনসার্টে অংশ নেয় ব্যান্ডটি। এরপর দ্বিতীয় শোটি অনুষ্ঠিত হয় ৭ সেপ্টেম্বর ক্যালগেরিতে। কৃষ এন্টারটেইনমেন্টের আয়োজনে অত্যন্ত আকর্ষণীয় এই কনসার্টটি অনুষ্ঠিত হয়।

পরবর্তী ১৫ তারিখ উইনিপেগে শো করে মাইলস। এরপরে ২০ সেপ্টেম্বর এডমন্টনের জমজমাট কনসার্টটি আয়োজন করে বাংলাদেশ এসেসিয়েশন অফ এডমন্টন। এডমন্টনে কনসার্ট শেষ করেই সরাসরি এয়ারপোর্ট চলে যায় মাইলস এবং অটোয়ার প্লেন ধরে। চমৎকারভাবে আয়োজিত ২১ সেপ্টেম্বর অটোয়ার কনসার্টের আয়োজন করে সিন্ডিকেট ৭১

এর ঠিক পরের দিনেই মাইলস এর পঞ্চম কনসার্টটি অনুষ্ঠিত হয় ২২ সেপ্টেম্বর কানাডার দ্বিতীয় বৃহত্তম শহর মন্ট্রিয়েলে। যার আয়োজন করে বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়েল।

৪০ বছর পূর্তিতে কানাডায় অনুষ্ঠিত এই সিরিজ কনসার্ট সম্পর্কে মাইলস’র এর শাফিন আহমেদ বলেন, কানাডার সবগুলো কনসার্ট অত্যন্ত চমৎকারভাবে আয়োজিত হয়েছে যা ছিল দর্শকদের জন্য অনেক উপভোগ্য।

তবে এর মধ্যে উনি বিশেষভাবে উল্লেখ করেছেন ক্যালগেরি এবং টরোন্টোর কনসার্ট দুটির কথা। কানাডার এই সফরটি বাংলাদেশ ব্যান্ড সংগীত এর জন্যে একটি মাইল ফলক। কারণ এই প্রথমবারের মতো বাংলাদেশে কোন ব্যান্ড একটানা সাতটি শো করলো। যা এর আগে কখনও হয়নি।

মানবকণ্ঠ/এএম




Loading...
ads




Loading...