চিকিৎসার জন্য ব্যাংককে আলাউদ্দীন আলী


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ অক্টোবর ২০১৯, ১৫:১৭

বরেণ্য গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আলাউদ্দীন আলীকে উন্নত চিকিৎসার জন্য তাকে থাইল্যান্ডের ব্যাংককে নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আলাউদ্দীন আলীর মেয়ে সংগীতশিল্পী আলিফ আলাউদ্দীন।

আলাউদ্দীন আলী শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যানসার। শিল্পীর ফুসফুসে আছে টিউমারের অস্তিত্ব। তার যকৃতেও টিউমার পাওয়া গেছে। এজন্য শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হচ্ছে। থাইল্যান্ডের ব্যাংককের স্যামিটিভেজ সুকুমভিত হাসপাতালে আছেন তিনি। শিল্পীর সার্বক্ষণিক সঙ্গী হিসেবে আছেন স্ত্রী ফারজানা মিমি ও ছোট মেয়ে আদ্রিতা আলাউদ্দীন।

সংগীতশিল্পী আলিফ আলাউদ্দীন গণমাধ্যমকে বলেন, আব্বু এখন ব্যংককে। প্রয়োজনীয় সব পরীক্ষার রিপোর্ট আসার পর সেখানে চিকিৎসকেরা আব্বুর চিকিৎসার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আব্বুর জন্য সবাই দোয়া করবেন।

প্রসঙ্গত, গত ২২ জানুয়ারি রাতে বাসায় অসুস্থ হয়ে পড়েন আলাউদ্দীন আলী। শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। দীর্ঘদিন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। লাইফ সাপোর্টেও ছিলেন তিনি। গত ৮ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়া পান। এরপর মিরপুরে সিআরপিতে ফিজিওথেরাপি নেন। এর আগে ২০১৫ সালের ৩ জুলাই আলাউদ্দীন আলীকে ব্যাংকক নেয়া হয়।

মানবকণ্ঠ/এএম





ads







Loading...