কাঁদলেন হিমেশ-রানু


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪০,  আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪৩

রানাঘাট থেকে স্টেশন থেকে রানু মন্ডলের বলিউড জার্নি সত্যিই এখন সবার কাছে অনুপ্রেরণা! এরই মধ্যে গেয়ে ফেলেছেন ‘তেরি মেরি কাহানি’ পুরো গান। সেই গল্প বলতে গিয়ে সংবাদ সম্মেলনে কেঁদে ফেললেন ভারতের অন্যতম গায়ক হিমেশ রেশমিয়া। পাশে তখন বসে আছেন ভাইরাল রানু।

ইতোমধ্যে মুক্তি পেয়েছে রানু মণ্ডলের ‘তেরি মেরি কাহানি’ গানের পুরো ভিডিও। যেখানে হিমেশের সঙ্গে একসঙ্গে গলা মিলিয়ে গান গেয়েছেন রানু। বার বার টিজারে প্রকাশ পাওয়া দু’কলি নয়, বরং গোটা গানে এবার রয়েছেন রানু। সেই গান ইউটিউবে প্রকাশ পেতেই সুপারহিট। গানটিতে লাইকের সংখ্যা ছাড়িয়ে লাখেরও বেশি। সেই গান প্রকাশের অনুষ্ঠানেই যেন চোখ ছলকে উঠল রানুর।

সামনে অজস্র মিডিয়ার ক্যামেরা। ভক্তদের ভিড়। স্বপ্ন-পূরণের মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন রানু মণ্ডল। রানাঘাট স্টেশনের পর্বকে দূরে সরিয়ে এতো সম্মান, এত ভালোবাসা পাবেন রানু, তা যেন স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। তবে চোখের সামনে এখন গোটা বাস্তব। রানু এখন সবার মধ্যমণি।

প্রসঙ্গত, রানাঘাটের রেলস্টেশন থেকে রানু মণ্ডলের মুম্বাই যাত্রার গল্পটা খানিকটা রূপকথার গল্পের মতোই। বর্তমানে তার ম্যানজার অতীন্দ্র চক্রবর্তী প্রথম রানু মণ্ডলের গান রেকর্ডিং করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় এই গান ভাইরাল হয়ে যায়।

মানবকণ্ঠ/এএম

 




Loading...
ads






Loading...