কানে কম শুনছেন ববি


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৭

ডেঙ্গু ভালোই ঝড়ই বইয়ে দিয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববির জীবনে। যার ফলে এখন তিনি বাম কানে কম শুনতে পাচ্ছেন। সারাদেশে যখন ডেঙ্গু মহামারী আকার ধারণ করে এর মধ্যে গত ৫ আগস্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়িকা ববি।

যার জন্য তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাও নিতে হয়েছিল। কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর জ্বরটা নিয়ন্ত্রণে এলে বাসায় ফিরে যান তিনি। মূলত ঈদের আগেই এই জ্বরে আক্রান্ত হন তিনি। এদিকে ববি অভিনীত ‘বেপরোয়া’ ছবিটি মুক্তি পায়।

ফলে ছবির প্রচারণায় শারীরিক দুর্বলতা নিয়ে অংশ নেন। ঈদের আমেজ আর ছবি মুক্তি দুই মিলিয়ে অসুস্থতা তার কাছে আড়ালেই থেকে যায়। সে সময় বুঝতেই পারেননি তার সঙ্গে কী ঘটতে যাচ্ছে! ওই সময় প্রথম প্রথম বাম কানে কম শুনতে শুরু করেন। কিন্তু এক সপ্তাহ ধরে কানে শুনতেই পাচ্ছেন না ববি!

এ অবস্থায় কয়েকটা দিন পার হয়ে যায়। ফলে কোনো ধরনের উন্নতির লক্ষণ না দেখে গত মঙ্গলবার ডা. কানুজ কুমারের শরণাপন্ন হন ববি। সিদ্ধান্ত নিয়েছেন অবস্থার তেমন পরিবর্তন না হলে উন্নত চিকিৎসার জন্য ভারতে যাবেন।

এ প্রসঙ্গে ববি বলেন, প্রথম দিকে বাম কানে কম শুনতাম। এখন কানটা সারাক্ষণ ভোঁ ভোঁ করছে। এটা নিয়ে খুবই অস্বস্তিতে আছি। কিছুই ভালো লাগছে না। কিছুদিনের মধ্যে নতুন একটি ছবির কাজ শুরু করার কথা রয়েছে।

কিন্তু কোনোভাবেই ঠিক হতে পারছি না। এভাবে তো শুটিং করা সম্ভব নয়। জানি না শেষ পর্যন্ত কী হবে! দেখি কয়েকটা দিন। তারপর ভেবেচিন্তে সিদ্ধান্ত নেব।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...