নারীদের সমস্যা নিয়ে আলিশা...


  • অনলাইন ডেস্ক
  • ১৪ জুলাই ২০১৯, ১৬:১০

অনেক দিন ধরেই মডেল অভিনেত্রী আলিশা প্রধান শোবিজে নেই। মাঝে প্রায় দুই বছর নিউইয়র্কে ছিলেন। গত বছর দেশে ফিরেই নারীদের কল্যাণে বিভিন্ন কাজ শুরু করেন। তারই ধারাবাহিকতায় নারীবিষয়ক অনলাইন টিভি চ্যানেল চালুর ঘোষণা দিলেন তিনি। চ্যানেলটির চেয়ারম্যান হিসেবে রয়েছেন তার মা হোসনা প্রধান।

প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে থাকবেন তিনি। নারীবিষয়ক এই অনলাইন টিভি চ্যানেলের নাম ‘হারনেট টিভি’। জানালেন চ্যানেলটির আনুষ্ঠানিক উদ্বোধন হবে ২২ জুলাই গুলশান ক্লাবে।

মডেলিং ও অভিনয় ছেড়ে কেন অনলাইন চ্যানেল চালু করছেন সে প্রসঙ্গে আলিশা বলেন, দেশে নারীদের নিয়ে কোনো অনলাইন চ্যানেল নেই। হারনেট টিভি হবে এশিয়ার প্রথম নারী ভিত্তিক টেলিভিশন চ্যানেল। নারীদের বিভিন্ন সমস্যা, সম্ভাবনার কথা উঠে আসবে এতে। পাশাপাশি সমাজ উন্নয়ন ও সচেতনতামূলক নানা বিষয়ও থাকবে। ৬৪ জেলার নারীদের জীবনচিত্র দেখানো হবে চ্যানেলটিতে।

প্রসঙ্গত, ২০০৮ সালে বিজ্ঞাপনে মডেল হিসেবে মিডিয়ায় অভিষেক হয় আলিশা প্রধানের। এরপর ‘ইউরোকোলা’র বিজ্ঞাপন তাকে বেশ পরিচিতি পাইয়ে দেয়। অভিনয় করেন বেশকিছু নাটক ও টেলিছবিতে। প্রয়াত গুণী নির্মাতা চাষী নজরুল ইসলামের পরিচালনায় ‘ভুল যদি হয়’ ও ‘অন্তরঙ্গ’ ছবিতে অভিনয় করেন তিনি। সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত ছবি ‘অজান্তে ভালোবাসা’।

মানবকণ্ঠ/এআইএস


poisha bazar