শাকিবের হাত ধরে নতুন তিন মুখ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ জুলাই ২০১৯, ১৮:৪১

সব জল্পনা-কল্পনার অবসান হলো শাকিব খানের হাত ধরে নতুন তিন নায়িকার আগমনের সংবাদের মধ্য দিয়ে। সেই সঙ্গে বুবলীর ক্ষীণ যে আশাটুকু টিকে ছিল তারও সম্ভাবনা আর থাকল না।

এই তিন নায়িকার আগমনের মধ্য দিয়ে বলা চলে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরে ঢালিউড পেতে যাচ্ছে তিনজন নায়িকা। যদিও এর আগে ঢালিউড কিং খানের হাত ধরে অভিষিক্ত হয়েছেন অনেকেই। জানা গেল কিছুদিন আগে তার ঘোষিত সিনেমাগুলোর মাধ্যমেই নতুন তিন মুখকে পরিচয় করিয়ে দেবেন শাকিব খান।

তবে পুরোপুরি বুবলীর কপাল পোড়েনি। শাকিব খানের হাতে বর্তমানে নতুন ৫টি ছবির কাজ রয়েছে। এই ছবিগুলোর চারটিই প্রযোজনা করবেন শাকিব খান নিজে। বাকিটা অন্য প্রযোজকের। এসব ছবির মধ্যে দুটির নায়িকা থাকবেন বুবলী। বাকি তিন ছবিতে নতুন তিনজন নায়িকা থাকবেন। তবে নতুনদের বিষয়টি চ‚ড়ান্ত না হওয়া পর্যন্ত এ বিষয়ে স্পষ্ট কিছু বলছেন না শাকিব খান। তিনি বলেন, আয়োজন করেই সবাইকে জানান দেয়া হবে।

শাকিব খান বলেন, একদম নতুন কোনো আর্টিস্ট নেব না। যারা ইতোমধ্যে কাজ করেছে, তাদের মধ্য থেকেই আমি নির্বাচন করব। মেধার বিষয় তো রয়েছেই। সেটা অবশ্যই গুরুত্বসহকারে বিবেচনা করব।

উল্লেখ্য, শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’।

গত ঈদে এই দুটি ছবি মুক্তি পায়। পাসওয়ার্ডের বিরুদ্ধে নকলের অভিযোগ ওঠায় ছবিটি দ্বিতীয়বার সেন্সরে যায়। তবে ছবি দুটি ভালো ব্যবসা করেছে। অন্যদিকে তিনি ব্যস্ত রয়েছেন জাকির হোসেন রাজুর ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবির কাজ নিয়ে। এ ছবিতে তার নায়িকা হিসেবে রয়েছেন বুবলী।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...